Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় এবার চিকিৎসক হিরন্ময় হালদারের পরিবার লকডাউন

আগৈলঝাড়ায় এবার চিকিৎসক হিরন্ময় হালদারের পরিবার লকডাউন

আগৈলঝাড়া প্রতিনিধিঃ করোনা মোকাবেলায় লকডাউনে থাকা বরিশালের আগৈলঝাড়ায় বাগেরহাট থেকে মেয়ে ও জামাতা ডা. হিরন্ময় হালদারের বাড়িতে আসায় ওই চিকিৎসকের বাড়ি লকডাউন করে দিয়েছে প্রশাসন। বাগেরহাট উপজেলার মোড়লগঞ্জ থেকে আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের সুজন কাঠি গ্রামে ডাঃ হিরন্ময় হালদারের বাড়িতে শুক্রবার আসেন তার মেয়ে এবং মেয়ে জামাতা। বিষয়টি এলাকায় জানাজানি হলে এলাকায় আ’তঙ্ক ও ক্ষো’ভ ছড়িয়ে পরে স্থানিয়দের মধ্যে। শনিবার দুপুরে বিক্ষু’দ্ধ এলাকাবাসীর উপস্থিতিতে গৈলা ইউপি চেয়াম্যান শফিকুল হোসেন টিটু ওই চিকিৎসক পরিবার সদস্যদের বাড়ি থেকে বের হওয়ার রাস্তায় বাঁশ দিয়ে আটকে দিয়ে লকডাউন করে দেন।

নাম না প্রকাশের শর্তে স্থানীয়রা জানান, কোন গাড়ি না চলার কারনে ডা. হিরন্ময় হালদারের মেয়ে জামাতা এবং মেয়ে গত ১৫ দিন আগে তার কর্মস্থল আগৈলঝাড়া দুঃস্থ মানবতার হাসপাতালের এ্যাম্বুলেন্সে করে বাগেরহাট জেলার মোড়লগঞ্জ যান। একই অবস্থায় এ্যাম্বুলেন্স যোগে শুক্রবার আগৈলঝাড়ায় ফিরে আসেন। ডা. হিরন্ময় হালদার ওই হাসপাতালের পরিচালক। তার মেয়ে জামাতা পপুলার ফার্মাসিউটিক্যালস ঔষধ কোম্পানী বিক্রয় প্রতিনিধি। শুক্রবার এসেই তার মেয়ে জামাতা মার্কেটে গিয়ে কোম্পানীর অর্ডার কাটতে নামেন। একারণে এলাকাবাসীর মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পরে।
খবর পেয়ে শনিবার দুপুরে গৈলা ইউপি চেয়াম্যান শফিকুল হোসেন টিটু ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় ওই পরিবারের সকল সদস্যকে নিরাপত্তা দুরত্ব বজায় রাখার আহ্বান জানিয়ে ওই পরিবারকে লকডাউন করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধরী রওশন ইসলাম জানান, ডা. হিরন্ময় হালদারের পরিবারের সকল সদস্যকে হোমকোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *