Breaking News
Home / জাতীয় / সুখবর, করো’নায় ফ্রি মিনিট এবং ১টাকায় ৩০জিবি ফ্রি ইন্টারনেট দিচ্ছে গ্রামীণফোন

সুখবর, করো’নায় ফ্রি মিনিট এবং ১টাকায় ৩০জিবি ফ্রি ইন্টারনেট দিচ্ছে গ্রামীণফোন

করো’নার জম্য স্থবির পুরো দেশ। এর মধ্যেই বড় এক সুখবর দিলো দেশের মোবাইল টেলিকম অ’পারেটর গ্রামীণফোন। যে সব গ্রাহক এপ্রিল মাসে রিচার্জ করতে পারে নাই বা ব্যালেন্স খুবই অল্প এমন গ্রাহকদের ১০ কোটি মিনিট ফ্রি ট’ক টাইম এবং ফ্রি ইন্টারনেট দিবে প্রতিষ্ঠানটি এবং জরুরি সেবাদাতা হিসেবে গ্রামীণফোন এ সময়ে সাড়ে ৭ কোটি গ্রাহকের জন্য সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রতি মিনিট কলরেট ৪৮ পয়সা করেছে। গত শুক্রবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মক’র্তা ইয়াসির আজমান।

তিনি জানান, ‘দেশের জন্য কাজ করতে গিয়ে আমাদের এর আগে কখনো এমন সংকটপূর্ণ অবস্থার মুখোমুখি হতে হয়নি। এমন একটি সংকট আসবে এবং সেটি এভাবে আমাদের জীবনকে ক্ষতিগ্রস্ত করবে, সেটা কেউ ভাবতেও পারে নাই। তাই এখনই সময় সবাইকে এক সাথে এর মোকাবিলা করা।’ তিনি আরো জানান, ‘কোভিড-১৯ মোকাবিলায় সরকারি নানা কর্তৃপক্ষ, উন্নয়ন সংস্থাসহ সামগ্রিকভাবে শিল্পখাতের সম্মিলিত প্রচেষ্টা আমাদের সত্যিকারভাবে উৎসাহিত করেছেন। কোভিড-১৯ মোকাবিলায় আজ পর্যন্ত গ্রামীণফোনের সকল প্রতিশ্রুত উদ্যোগের মোট পরিমাণ দাঁড়িয়েছে একশত কোটি টাকা। গ্রামীণফোন প্রথম থেকেই কোভিড-১৯ এর পরিস্থিতি গভীরভাবে পর্যালোচনা করে আসছেন এবং সে অনুযায়ী প্রত্যক্ষ ও পরোক্ষভাবে বিভিন্ন উদ্যোগের মাধ্যমে করো’না মোকাবিলায় অবদান রাখছেন।’

এ প্রতিকূল সময়ে গ্রাহক সেবাদানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন গ্রামীণফোনের খুচরো ব্যবসায়ীরা। তাদের কথা চিন্তা করে, এ সঙ্কটের সময়ে ক্ষতিগ্রস্ত খুচরো ব্যবসায়ীদের সহায়তায় গ্রামীণফোন দশ কোটি টাকা সমমানের সেফটি-নেট ক্রেডিট স্কিমের ঘোষণা দিয়েছেন। এই সব সুবিধা ছাড়াও দেশের অন্যতম বেসরকারি মোবাইল ফোন অ’পারেটার গ্রামীণফোন চিকিৎসকদের জন্য ১ টাকায় ৩০ জিবি ফ্রি ইন্টারনেট ডাটা দিবে বলেও জানান। এই সময়ে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মক’র্তা সাজ্জাদ হাসিব, প্রধান যোগাযোগ কর্মক’র্তা খায়রুল বাসার অংশ নেন।

About admin

Check Also

ভাষা সৈনিক কাজী গোলাম মাহবুবের ১৪তম মৃ’ত্যুবার্ষিকী বৃহস্পতিবার

আগৈলঝাড়া প্রতিনিধিঃ ১৯৫২’র সর্বদলীয় রাষ্ট্র ভাষা সংগ্রাম পরিষদের আহবায়ক কাজী গোলাম মাহবুব ওরফে ছরু কাজীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *