Breaking News
Home / খেলাধুলা / ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য চমকে ভরা দল ঘোষণা করলো বিসিবি

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য চমকে ভরা দল ঘোষণা করলো বিসিবি

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য চমকে ভরা দল ঘোষণা করলো বিসিবি

স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ ও সফরকারী বাংলাদেশের মধ্যকার পূর্ণাঙ্গ সিরিজের জন্য বাংলাদেশের তিন ফরম্যাটের স্কোয়াড ঘোষণা করা হয়েছে।

ঘোষিত ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ফিরেছেন ডিপিএলে অতিমানবীয় পারফরম্যান্স দেখানো এনামুল হক বিজয়। অন্যদিকে টেস্ট দলে ফিরেছেন পেসার মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা সিরিজ শেষ করে কিছু দিন বিশ্রামের পরপরই আগামী মাসের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ। সেখানে দুটি টেস্ট, তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে খেলবে টাইগাররা।

একনজরে বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফরের স্কোয়াড
টেস্ট

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী চৌধুরী,

তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও নুরুল হাসান সোহান।

ওয়ানডে
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, ইয়াসির আলী চৌধুরী, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত,

কাজী নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, এবাদত হোসেন চৌধুরী, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, এনামুল হক বিজয়।

টি-টোয়েন্টি
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব,

মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী চৌধুরী, শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন।

সূত্রঃ Bdcrictime

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *