Breaking News
Home / খেলাধুলা / চমক দিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চূড়ান্ত টি টোয়েন্টি দল ঘোষণা করলো বিসিবি

চমক দিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চূড়ান্ত টি টোয়েন্টি দল ঘোষণা করলো বিসিবি

চমক দিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চূড়ান্ত টি টোয়েন্টি দল ঘোষণা করলো বিসিবি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ফরমেটে জন্য চূড়ান্ত দল ঘোষণা করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ৩৪ মাস পর বাংলাদেশ দলে সুযোগ পেলেন ঢাকা প্রিমিয়ার লিগে দুর্দান্ত ব্যাটিং করা ব্যাটসম্যান আনামুল হক বিজয়।

বাংলাদেশ ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন তিনি। ২০১৯ সালের জুলাইয়ে শ্রীলংকার বিপক্ষে সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছিলেন আনামুল হক বিজয়।

তবে টি-টোয়েন্টি ক্রিকেটে তিনি ফিরেছেন ৯০ মাস পর। ২০১৫ সালে জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল আনামুল হক বিজয়।

জাতীয় দলের জার্সিতে ৩৮ টি ওয়ানডে ম্যাচে তিন সেঞ্চুরিসহ তিনি রান করেছেন ১০৫২। এছাড়াও ১৩ টি টি-টোয়েন্টি ম্যাচে থেকে রান করেছেন ৩৫৫।

ছুটি নেওয়ার কারণে ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকছেন না মুশফিকুর রহিম। এছাড়াও নানা নাটকীয়তার পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট দলে নেয়া হয়েছে ফাস্ট বোলার মোস্তাফিজুর রহমানকে।তিন ফরমেটে দলে রয়েছেন তিনি।

১৫ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), এনামুল হক বিজয়, লিটন দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব,

ইয়াসির আলী, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন, শরীফুল ইসলাম, মাহেদী হাসান, নুরুল হাসান সোহান ও শহীদুল ইসলাম।

৫ জুন ওয়েস্ট ইন্ডিজের বিমানে চড়বেন ক্রিকেটাররা। শ্রীলঙ্কা সিরিজ শেষ করে সাকিব আগেই চলে যাবেন যুক্তরাষ্ট্রে।

সেখান থেকেই দলের সঙ্গে যোগ দেবেন। দুই দলের দ্বিপাক্ষিক সিরিজ শুরু হবে টেস্ট দিয়ে। স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে প্রথম টেস্ট শুরু ১৬ জুন।

এরপর দ্বিতীয় টেস্ট ড্যারেন স্যামি স্টেডিয়ামে ২৪ জুন থেকে। টেস্টের পর তিন টি-টোয়েন্টি হবে ২, ৩ ও ৭ জুলাই। এরপর তিন ওয়ানডে হবে ১০, ১৩ ও ১৬ জুলাই

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *