Breaking News
Home / সারাদেশ / অন্তঃস্বত্ত্বা প্রেমিকাকে ফেলে পালিয়েছে প্রেমিক

অন্তঃস্বত্ত্বা প্রেমিকাকে ফেলে পালিয়েছে প্রেমিক

বিয়ের জন্য প্রেমিকের বাড়িতে নিয়ে যাওয়ার
পথে অন্তঃস্বত্ত্বা প্রেমিকাকে রাস্তায় দাঁড় করিয়ে রেখে পালিয়েছে প্রেমিক সোহাগ বেপারী। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় প্রেমিকের বাড়ি সনাক্ত করে বিয়ের দাবীতে অবস্থান করছেন ওই প্রেমিকা।

প্রেমিক সোহাগ জেলার গৌরনদী উপজেলার বংকুরা গ্রামের আব্দুল খালেক বেপারীর ছেলে এবং প্রেমিকা রিয়া আক্তার একই উপজেলার উত্তর বাউরগাতী গ্রামের সিদ্দিক বেপারীর মেয়ে।

বুধবার দুপুরে প্রেমিকা রিয়া আক্তার বলেন, ঢাকায় গার্মেন্টেসে চাকরি করার সুবাধে গত আট মাস পূর্বে বংকুরা গ্রামের খালেক বেপারীর ছেলে ঢাকায় সিএনজি চালক সোহাগের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

পরবর্তীতে বিয়ের প্রলোভনে সোহাগ তার সাথে শারিরিক সম্পর্ক গড়ে তোলে। এতে তিনি (প্রেমিকা) দুই মাসের অন্তঃস্বত্ত্বা হয়ে পরেন।

রিয়া আরও জানায়, মঙ্গলবার তাকে বিয়ে করার জন্য গ্রামের বাড়ি নিয়ে যাচ্ছিলো সোহাগ। ওইদিন দিবাগত রাত নয়টার দিকে মাহিলাড়া বাসষ্ট্যান্ড থেকে ভ্যানযোগে প্রেমিকের বংকুরা গ্রামের বাড়িতে নিয়ে যাচ্ছিলো।

পথিমধ্যে তাকে (রিয়া) রাস্তায় একা দাঁড় করিয়ে রেখে পালিয়ে যায় সোহাগ। রিয়া আরও জানান, বুধবার দুপুরে তাকে বিয়ে করার জন্য রাজি হয়েছে প্রেমিক সোহাগ।

বাটাজোর ইউপি চেয়ারম্যান আব্দুর রব হাওলাদার জানান, সাবেক এক ইউপি সদস্য বিষয়টি তাকে মুঠোফোনে জানিয়েছেন। ছেলে-মেয়ে প্রাপ্ত বয়স্ক এবং বিয়ে করবে বলে শুনেছি।

About admin

Check Also

স্কুলের ভবন নির্মানে শিক্ষা কর্মকর্তার তিন লাখ টাকা ঘুষ দাবি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণে ঠিকাদারের কাছে তিন লাখ টাকা ঘুষ দাবির অভিযোগে উপজেলা সহকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *