Breaking News
Home / খেলাধুলা / বড় চমক: নতুন করে দলে ডাক পেলেন আরও দুই অভিজ্ঞ ক্রিকেটার

বড় চমক: নতুন করে দলে ডাক পেলেন আরও দুই অভিজ্ঞ ক্রিকেটার

বড় চমক: নতুন করে দলে ডাক পেলেন আরও দুই অভিজ্ঞ ক্রিকেটার

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সর্বশেষ আসরের লিগ পর্বে ব্যাট হাতে ছন্দে ছিলেন না সাব্বির রহমান। তবে সুপার লিগে সেঞ্চুরি করার সঙ্গে ধারাবাহিকভাবে রান করেছিলেন ডানহাতি এই ব্যাটার।

১৫ ম্যাচে সাব্বিরের ব্যাট থেকে এসেছিল ৫১৫ রান। এমন পারফরম্যান্সের পর বাংলাদেশ টাইগার্সের পরবর্তী ক্যাম্পে সুযোগ পেয়েছেন ডানহাতি এই ব্যাটার।

সাব্বিরের মতো বাংলাদেশ টাইগার্সের ক্যাম্পে জায়গা পেয়েছেন নাইম ইসলাম। এবারের ডিপিএলে নিয়মিত পারফর্ম করতে দেখা গেছে নাইম ইসলাম কে।

যে কারণে দলে ডাক পেলেন নাইম। তাকে রেখে ২৯ সদস্যের বাংলাদেশ টাইগার্সের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রথম দফায় বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ক্যাম্প হলেও এবারের ফিটনেস ক্যাম্প হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

আগামী ২৭ মে থেকে শুরু হবে বাংলাদেশ টাইগার্সের ফিটনেস ক্যাম্প। যা শেষ হবে ৫ মে। ফিটনেস ক্যাম্প থেকে ১২ জুন থেকে শুরু হবে স্কিল ক্যাম্প।

বাংলাদেশ টাইগার্স: সাদমান ইসলাম, সাইফ হাসান, জাকির হাসান, মোহাম্মদ মিঠুন, ফজলে মাহমুদ রাব্বি, আশফাকুল আলম, নাহিদুল ইসলাম,

মোহাম্মদ নাইম শেখ, আল-আমিন হোসেন, আবু হায়দার রনি, মেহেদী হাসান রানা, আবু জায়েদ চৌধুরী রাহি, কামরুল ইসলাম রাব্বি, নাঈম ইসলাম, সুমন সরকার, রনি তালুকদার,

পিনাক ঘোষ, জাকের আলি অনিক, সাজ্জাদুল রিপন, শাহিন আলম, সাব্বির রহমান, জাকিরুল আহমেদ জিম, আব্দুল হালিম, মাইশুকুর রিয়াল, হাসান মাহমুদ, রাকিন আহমেদ, সৈকত আলি ও নাজমুল ইসলাম অপু

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *