Breaking News
Home / অন্যান্য / কেকের মৃত্যু: মিলেছে আসল সিসিটিভি ফুটেজ, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে

কেকের মৃত্যু: মিলেছে আসল সিসিটিভি ফুটেজ, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে

কেকের মৃত্যু: মিলেছে আসল সিসিটিভি ফুটেজ, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে

কেকে-র মাথায় চোট ছিল। তবে তাঁর সেই চোট অসুস্থ হয়ে পড়ে যাওয়ার কারণে লেগেছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

গায়ক কেকে-র মৃত্যু কি অস্বাভাবিক? খতিয়ে দেখতে চলেছে নিউ মার্কেট থানার পুলিশ। বুধবার সকালে গায়কের মৃত্যু নিয়ে একটি অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের হয়েছে নিউ মার্কেট থানায়।

ওই অভিযোগ দায়ের করেছেন কলকাতার অনুষ্ঠানে আসা কেকে-র সঙ্গীরাই। অভিযোগ পেয়েই তদন্তে নেমেছে কলকাতার নিউ মার্কেট থানার পুলিশ।

নিউ মার্কেট সংলগ্ন এলাকারই একটি পাঁচতারা হোটেলে উঠেছিলেন গায়ক। মঙ্গলবার রাতে নজরুল মঞ্চের অনুষ্ঠানে অসুস্থ বোধ করার পরও প্রথমে হোটেলেই ফিরে আসেন।

পরে শিল্পী সেখানে অজ্ঞান হয়ে পড়লে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বুধবার নিউ মার্কেট থানার পুলিশ ওই পাঁচতারা হোটেলে গিয়ে হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করেছে।

কেকে-র সঙ্গীরা তাঁদের অভিযোগে জানিয়েছিলেন, গায়কের মাথায় চোট ছিল। তবে সেই চোট কেকে অজ্ঞান হয়ে পড়ে যাওয়ার সময় হোটেলেই লেগেছিল কি না তা স্পষ্ট নয়। এ নিয়ে হোটেলের কর্মচারীদের সঙ্গে কথা বলেছেন তদন্তকারীরা।

এ ছাড়া হোটেলের সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ। বুধবার গায়কের মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তও করা হয় এসএসকেএম হাসপাতালে।

বলিউডের তারকা গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকের গানের অনুষ্ঠান ছিল মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে। অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় একবালপুরের কাছে একটি বেসরকারি হাসপাতালে।

সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তবে চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে কেকে-র

About admin

Check Also

ব্রেকিং নিউজঃ কেকের মৃত্যুর মিললো চাঞ্চল্যকর এক তথ্য

ব্রেকিং নিউজঃ কেকের মৃত্যুর মিললো চাঞ্চল্যকর এক তথ্য মঙ্গলবার সন্ধ্যায় নজরুল মঞ্চে বলিউডের প্রিয় সঙ্গীতশিল্পী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *