Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সাংবাদিকদের এমপি হাসানাতের ঈদের শুভেচ্ছা উপহার প্রদান

আগৈলঝাড়ায় সাংবাদিকদের এমপি হাসানাতের ঈদের শুভেচ্ছা উপহার প্রদান

বরিশালের আগৈলঝাড়ায় প্রেসক্লাবের সাংবাদিকসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মরত স্থানীয় সাংবাদিকেদের ঈদুল ফিতরের শুভেচ্ছা উপহার প্রদান করলেন জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি।

রবিবার সকাল সাড়ে এগারোটায় প্রেসক্লাব কার্যালয়ে আহ্বায়ক কেএম আজাদ রহমানের সভাপতিত্বে সামাজিক দূরত্ব বজায় রেখে মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র পক্ষ থেকে আসন্ন ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা নিয়ে সাংবাদিকদের সাথে মতমিনিময় করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা, মুক্তিযো’দ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, সিনিয়র সাংবাদিক সরদার হারুন রানা।
এসময় আওয়ামী লীগ নেতৃবৃন্দ মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ’র পক্ষ থেকে করোনা মোকাবেলায় সংশ্লিষ্ঠ প্রশাসন ও আওয়ামী লীগের সাথে একত্রে বিশেষ দ্বায়িত্ব পালন করায় সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করে আসন্ন ঈদ-ইল ফিতর উপলক্ষে সাংবাদিকদের জন্য মন্ত্রীর শুভেচ্ছা উপহার (নগদ অর্থ) প্রদান করেন।

সাংবাদিকেরাও মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ’র সুস্থাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ঈদ শুভেচ্ছা প্রদানের জন্য ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে নেতৃবৃন্দর মাধ্যমে মন্ত্রীকে আগাম ঈদ শুভেচ্ছা জ্ঞাপন করেন।
মতবিনিময় সভায় আগৈলঝাড়া প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *