Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ২

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ২

বরিশালের আগৈলঝাড়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই এক কলেজ ছাত্র নিহত হয়েছে, আহত হয়েেেছ মোটরসাইকেল আরোহী অপর দুই কলেজ বন্ধু।

পুলিশ ও প্রত্যদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার বাশাইল সড়কের রাজিহার আলতাফ খানের স্বমিল সংলগ্ন এলাকায় বৃহস্পতিবার রাত আটটার দিকে অটোভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই ইমন সরদার নামের এক কলেজ ছাত্র (২০) নিহত হয়েছে।

নিহত ইমন গৌরনদী উপজেলার বেজগাতি গ্রামের শাহীন সরদারের ছেলে। ইমন তার নানা বাড়ি বাশাইল গ্রামে থেকে লেখাপড়া করতো।

আহত অপর মোটরসাইকেল আরোহী ইমনের সহপাঠি বাশাইল গ্রামের মৃত আবুল কালাম আজাদ হাওলাদার এর ছেলে আলভী হাওলাদার (২০), একই গ্রামের মনির হাওলাদারের ছেলে সাবিত হাওলাদার চয়ন (২০)।

নিহত ও আহতরা সবাই বিভিন্ন কলেজর এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ও পরস্পর বন্ধু। ঘটনার সময় তারা উপজেলা সদর থেকে বাড়ি ফিরছিল। দুর্ঘটনার পরই অজ্ঞাত ভ্যান চালক লাপাত্তা হয়ে যায়।

থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে এসআই আলী হোসেন স্থানীয়দের সহায়তায় গুরুতর আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছ।

নিহত ইমনের লাশ উদ্ধার করেছে। অপরদিকে বৃহস্পতিবার সকালে বাশাইল বাজারের সড়কে পিকআপ এর ধাক্কায় এক সাইকেল আরোহী গুরুতর আহত হয়। তাকে ওই দিনই ঢাকায় ভর্তি করা হয়েছে।

About admin

Check Also

তিন পুত্রকে সাথে নিয়ে নিজ গ্রামে ঈদের নামাজ আদায় করলেন মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ

মাসব্যাপি সিয়াম সাধনার পরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাব গাম্ভির্যের মধ্য দিয়ে মুসলিম ধর্মাবলম্বীদের প্রধান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *