Breaking News
Home / খেলাধুলা / দেশপ্রেম আর ক্রিকেটের প্রতি নিবেদনে এযেনো আরেক মাশরাফি

দেশপ্রেম আর ক্রিকেটের প্রতি নিবেদনে এযেনো আরেক মাশরাফি

দেশপ্রেম আর ক্রিকেটের প্রতি নিবেদনে এযেনো আরেক মাশরাফি

টাইগারদের পেস ব্যাটারি প্রট লাইনার স্পিডস্টার তাসকিন আহমেদ ২৭ বছর বয়সী পেইসবেনের ক্যারিয়ারে সবচাইতে বড় দুশমন ইনজুরি।

সবশেষ ইন্টারন্যাশনাল ম্যাচ খেলেছেন আড়াই মাস আগে ডারবানে সাউথ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্ট খেলে চোটে পড়েছিলেন এই পেসার মিস হয়েছে ঘরের মাটিতে লঙ্কানদের বিপক্ষে দুই টেস্ট।

ক্যারিবিয়ান দের বিপক্ষেও খেলা হয়নি সাদা পোশাকের ম্যাচ। স্বস্তির খবর দুশ্চিন্তার মেঘ কেটে গেছে এবার গন্তব্য ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ শুক্রবার প্লেন ধরছেন ডানহাতি পেসার।

তাসকিন বলেন কয়দিন আগে জীম করতে গিয়ে ব্যথা পেয়েছিলাম এখন আল্লার রহমতে আবার ঠিক আছে সবাই সন্তুষ্ট আল্লাহ যদি চায় পরশু যাবো ইনশাল্লাহ হান্ড্রেড পারসেন্ট বের করার চেষ্টা করেছি।

এবং আফোর্ডবল ঠিক ছিল সব ধরনের বোলিংয়ের ট্রাই করেছি এবং todaybarisal এখানে আমাদের সিলেটের ডাক্তার সবাই ছিলেন তারাও শারীরিক প্রবলেম হয়নি।

ইনজুরি প্রিয় মাঠ থেকে ছিটকে দিয়েছে অনেক অ্যাথলিটকে এক্ষেত্রে এমন ভুড়ি ভুড়ি উদাহরণ রয়েছে এরজন্য অনেক দূরে যাওয়ার দরকার নেই ইনজুরির সঙ্গে কিভাবে যুদ্ধ করে ম্যাচে টিকে থাকতে হয় তাসকিনের আইডল মাশরাফি তার বড় উদাহরণ।

নিজের অনুসরণীয় মানুষটার মতোই দেশপ্রেমে নিজেকে নিবেদন করছেন। তাসকিন কন্ঠে ঝরলো একজন বীরের হার না মানার কথা। মাশরাফি বার বার ইনজুরিতে পরেছে আবার ফিরে এসে ইতিহাসও গড়েছে,তাসকিনও ইনজুরিকে হার মানিয়ে জয়ী হতে চায়।

সবারই টুকটাক ইনজুরি হয় তবে তা হইলে আবার কাম ব্যাক করতে হবে এটাই চ্যালেঞ্জ এবং এটাতেই মজা । যখন খেলতে নামব todaybarisal ইনজুরি হলে আবার ফিরে আসবো খেলতে যাবার চেষ্টা করব এটাই সব থেকে বেশী আনন্দ একটা স্পোর্টসম্যানের জন্য এটাই সবচেয়ে শান্তির বিষয়ে।

তাসকিন বলেন যেটাই হোক নিজের সেরাটা দিব হাতে যেটা আছে প্রসেস সেটাই ফলো করবো। সাকিবের মত একজন বিশ্বসেরা অলরাউন্ডার শুনিয়েছেন তাসকিনের পারফরম্যান্সে মুগ্ধতার গল্প।

আর তাসকিনের খুবই পার্সোনালে ভালো লেগেছে এটা আমার আরো ইন্সপায়ার করেছে যে না আমি মনে হয় আসলেই আরও ভালো করতে পারব।

চোটের কথা চিন্তা করে লংগার ভার্সনে কাছে ফিরতে চান না দেশের আরেক ইম্প্রেসিভ পেশার মোস্তাফিজ তাসকিনের ইনজুরি প্রবণতা আরো বেশি

তবে কি তার মনেও ঘটছে বেছে খেলার চিন্তা নাকি সব খুলে দিন পর হাতে নিবেন রাইট-আর্ম ইকুইপবোর্ড।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *