Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে সুদের টাকার জন্য মারধর,অতিষ্ঠ হয়ে মাহেন্দ্রা চালকের আত্মহ’ত্যা

গৌরনদীতে সুদের টাকার জন্য মারধর,অতিষ্ঠ হয়ে মাহেন্দ্রা চালকের আত্মহ’ত্যা

বরিশালের গৌরনদী উপজেলার টরকী বাসষ্ট্যান্ড এলাকায় মারধর করে সুদের টাকার জন্য চাপ প্রয়োগ করায় কালাম সন্যামত (৪৫) নামের এক মাহেন্দ্রা চালক বিষপান করে আত্মহত্যা করেছে।

নিহত কালাম উপজেলার বার্থী ইউনিয়নের মাদ্রা গ্রামের মৃত হাসেম সন্যামতের ছেলে। সে (কালাম) সুন্দরদী এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

সোমবার দুপুরে নিহতের মেয়ে কাকন আক্তার বলেন, এক বছর পূর্বে কসবা গ্রামের আহাদুল হাওলাদারের স্ত্রী ছবি বেগমের কাছ থেকে ৫০ হাজার টাকা সুদে নেয় তার পিতা কালাম সন্যামত।

এক বছরে সুদ ও আসল বাবদ ছবি বেগমকে এক লাখ টাকা পরিশোধ করা হয়েছে। এরপরও ৯৫ হাজার টাকা দাবী করে আসছিলো ছবি বেগম ও তার স্বামী আহাদুল হাওলাদার।

এ নিয়ে রবিবার (২৭) দুপুরে টরকী বাসষ্ট্যান্ডে বসে সুদের টাকার জন্য কালাম সন্যামতকে মারধর করে আহাদুল ও তার লোকজন। এমনকি তার (কালাম) মাহেন্দ্রা আটকে রাখা হয়।

কাকন আরও জানান, সুদি কারবারির অত্যাচার ও সুদের টাকার চাপ সইতে না পেরে ওইদিন দুপুরেই তার পিতা কালাম বিষপান করে। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে অবস্থার অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।

গৌরনদী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই সহিদুল ইসলাম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *