Breaking News
Home / সারাদেশ / গৌরনদীর ইউএনও পেলেন শুদ্ধাচার পুরস্কার

গৌরনদীর ইউএনও পেলেন শুদ্ধাচার পুরস্কার

কর্মক্ষেত্রে দক্ষতা, সততা, নৈতিকতা, ই-নথি, সেবা সহজীকরণ ও নেতৃত্ব দানের ক্ষমতা সহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের জন্য বরিশাল জেলার মধ্যে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর হাত থেকে তিনি (ইউএনও) শুদ্ধাচার পুরস্কারের সনদ ও ক্রেস্ট গ্রহন করেন।

পুরস্কার প্রদানকালে জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ শহীদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক প্রশান্ত কুমার দাস, গৌতম বাড়ৈ উপস্থিত ছিলেন।

একই সময় জেলা প্রশাসকের হাত থেকে শুদ্ধাচার পুরস্কার গ্রহন করেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট সমাপ্তি রায়।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস জানান, সততার সহিত দায়িত্ব পালন করলে অবশ্যই তার প্রাপ্তি পাওয়া যায়।

আর ভালো কাজের স্বীকৃতি পেলে কাজের অনুপ্রেরণা ও দায়িত্ববোধ আরও বেড়ে যায়। সরকারী দায়িত্ব ন্যায় ও নিষ্ঠার সাথে পালনের জন্য তিনি সবার নিকট আশির্বাদ কামনা করেন।

অপরদিকে উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় সরকারি-বেসরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, এনজিও সংগঠন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ শুভেচ্ছা জানিয়েছেন।

About admin

Check Also

বরিশালের নিম্নাঞ্চল জোয়ারের পানিতে প্লাবিত

জোয়ারের পানিতে কীর্তনখোলা, সুগন্ধা, সন্ধ্যাসহ দণিাঞ্চলের নদী তীরবর্তী এলাকাসহ নিম্নাঞ্চল তলিয়ে গেছে। একইসাথে বেশির ভাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *