Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ৩শ প্রান্তিক চাষি পরিবারকে বিনামূল্যে আমন বীজ ও সার বিতরন

আগৈলঝাড়ায় ৩শ প্রান্তিক চাষি পরিবারকে বিনামূল্যে আমন বীজ ও সার বিতরন

বরিশালের আগৈলঝাড়ায় আমনের ফলন বাড়ানোর জন্য ৩শ জন প্রান্তিক চাষি পরিবারের মধ্যে বিনামূল্যে উন্নত জাতের আমন ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

কৃষি সম্প্রসারণ বিভাগের আয়োজনে রবিবার সকালে উপজেলা কৃষি অফিস কনফরেন্স রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ দোলন চন্দ্র রায়।

উপ-সকারী কৃষি কর্মকর্তা খলিলুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক রমনী কান্ত সরকার।

অনুষ্ঠানে উপজেলার পাঁচটি ইউনিয়নের ২০২১-২০২২ অর্থ বছরে খরিপ-২ এর আওতায় ৩শ জন প্রান্তিক কৃষক পরিবারের মাঝে বিনামূল্যে ৫কেজি করে উফসী আমন ধান বীজ,

১০কেজি করে ডিএপি সার, ১০কেজি করে এমওপি সার বিতরন করা হয়। অনুষ্ঠনে উপসহকারী কৃষি কর্মকর্তাগন ছাড়াও বিভিন্ন উইনিয়নের মেম্বরগন উপস্থিত ছিলেন।

About admin

Check Also

বরিশালের নিম্নাঞ্চল জোয়ারের পানিতে প্লাবিত

জোয়ারের পানিতে কীর্তনখোলা, সুগন্ধা, সন্ধ্যাসহ দণিাঞ্চলের নদী তীরবর্তী এলাকাসহ নিম্নাঞ্চল তলিয়ে গেছে। একইসাথে বেশির ভাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *