Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে বিভিন্ন অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার

গৌরনদীতে বিভিন্ন অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার

ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র, গুলি, ধারালো অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি সহ আন্তঃজেলা ডাকাতদলের চার সদস্যকে গ্রেফতার করেছে গৌরনদী মডেল থানা পুলিশ।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত রাত সাড়ে বারটার দিকে বরিশালের গৌরনদী উপজেলার ভুরঘাটা এলাকায়।

গ্রেফতারকৃতরা হলো- বাকেরগঞ্জ উপজেলার বলইকাঠী গ্রামের সামসুল হক হাওলাদারের ছেলে সেলিম হাওলাদার ওরফে কাটারা সেলিম (৩৮), একই গ্রামের মৃত হাসেম হাওলাদারের ছেলে রফিকুল ইসলাম রানা (৪৫), পশ্চিম চরামদ্দি গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে মিজান ওরফে নিজাম (৪২) ও বরগুনা সদর থানার বরইতলা এলাকার জব্বার সিকদারের ছেলে বাকের সিকদার (৩৭)।

গ্রেফতারকৃতদের মধ্যে সেলিম হাওলাদার ওরফে কাটারা সেলিমের বিরুদ্ধে ১৩টি, মিজান ওরফে নিজামের বিরুদ্ধে ৮টি ও অন্য দুইজনের বিরুদ্ধে ৩টি করে বিভিন্ন থানায় ডাকাতির মামলা রয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, একটি সংঘবদ্ধ ডাকাত দল উপজেলার ভুরঘাটা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান থানা পুলিশ পরিচালনা করলে পুলিশের উপস্থিতি টেরপেয়ে গুলি চালায় ডাকাত দলের সদস্যরা।

পুলিশও প্রায় ১০ রাউন্ড পাল্টা গুলি ছুড়ে। এতে কেউ হতাহত না হলেও আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে একটি ওয়ানসুটার গান, পাঁচ রাউন্ড গুলি, ধারালো দা, চাইনিজ কুড়াল ও ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি সহ গ্রেফতার করতে সক্ষম হয় অভিযানিক দলের সদস্যরা। এ সময় আরও ৪/৫ জন ডাকাত পালিয়ে যায়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গৌরনদী উপজেলার কেফায়েতনগরসহ বানারীপাড়া, ডাসার ও কাউখালী থানা এলাকায় ডাকাতির কথা স্বীকার করেছে।

এ ঘটনায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

বরিশালের নিম্নাঞ্চল জোয়ারের পানিতে প্লাবিত

জোয়ারের পানিতে কীর্তনখোলা, সুগন্ধা, সন্ধ্যাসহ দণিাঞ্চলের নদী তীরবর্তী এলাকাসহ নিম্নাঞ্চল তলিয়ে গেছে। একইসাথে বেশির ভাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *