Breaking News
Home / সারাদেশ / বরিশালে বিভিন্ন সংগঠনের উদ্যোগে দুস্থ ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বরিশালে বিভিন্ন সংগঠনের উদ্যোগে দুস্থ ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বরিশালের উজিরপুরে ডাঃ জান্নাতুল এলমা মিম এর ব্যাক্তি উদ্যোগে শনিবার সকালে দুস্থ ও কর্মহীন শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলার ভরসাকাঠীতে খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ শওকত আলী খান, ইসকেন্দার আলী মোল্লাসহ এলাকার গান্যমান্য ব্যাক্তিবর্গ।

এদিকে গৌরনদীতে বে-সরকরি সাহায্য সংস্থা ইউনিটি ইয়ুথ এ্যাসোসিয়েশন এর উদ্যোগে শনিবার দুপুরে অসহায় ও কর্মহীন এক’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সংগঠনের বার্থী কাযার্লয়ে খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সাংবাদিক তরিকুল ইসলাম দিপু, আবুল হোসেন মোল্লা, মোয়াজ্জেম হোসেন, জিয়াউল হক মিয়াসহ এলাকার গান্যমান্য ব্যাক্তিবর্গ। অপরদিকে কোভিট-১৯ মোবাবেলায় গৌরনদীতে এনআরসি ব্যাংকের উদ্যোগে শনিবার সকালে অসহায় ও কর্মহীন ছয়’শ পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক কামরুল ইসলাম দিলীপের বড় ভাই ও এনআরসি ব্যাংকের পরিচালক নজরুল ইসলাম মাঝির সহযোগীতায় সামাজিক দুরত্ব বজায় রেখে টরকী বন্দরে ঈদের ও খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, জেলা পরিষদের সদস্য রাজু আহম্মেদ হারুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়েরুল ইসলাম সান্টু, পৌর কাউন্সিল সিকদার খোকনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গান্যমান্য ব্যাক্তিবর্গ।

প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমনের প্রাদুর্ভাবের কারণে সরকার ঘোষিত লকডাউনের ফলে সারাদেশের গরীব ও অসহায় মানুষের জীবন যাপনের উদ্ধেগ ও উৎকন্ঠা জীবন যাপনের করছেন, ঘরবন্দি থেকে কর্মহীন হয়ে পরিবার-পরিজন নিয়ে অনাহারে-অর্ধাহারে জীবন যাপন করছেন ও আসন্ন পবিত্র ঈদে কর্মহীন মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন রাইজ গৌরনদী ফাউন্ডেশন। উপজেলার বিভিন্ন গ্রামের নিম্নবিত্ত ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, লবণ, পিঁয়াজ, আলু, চিনি, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও নগদ অর্থসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্য। শনিবার রাইজ গৌরনদী ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদী উপজেলার টরকী বন্দরে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About admin

Check Also

স্কুলের ভবন নির্মানে শিক্ষা কর্মকর্তার তিন লাখ টাকা ঘুষ দাবি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণে ঠিকাদারের কাছে তিন লাখ টাকা ঘুষ দাবির অভিযোগে উপজেলা সহকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *