Breaking News
Home / খেলাধুলা / অবশেষে জাতীয় টি-টোয়েন্টি দলে আবার ফিরতে যাচ্ছে চিরচেনা সেই পাওয়ার হিটার

অবশেষে জাতীয় টি-টোয়েন্টি দলে আবার ফিরতে যাচ্ছে চিরচেনা সেই পাওয়ার হিটার

অবশেষে জাতীয় টি-টোয়েন্টি দলে আবার ফিরতে যাচ্ছে চিরচেনা সেই পাওয়ার হিটার

এক বলে দরকার একটি বাউন্ডারি বাংলাদেশ ক্রিকেটের প্রেক্ষাপটের রিয়াদ মুশফিক ছাড়া যে কেউ এটা করতে পারবে গ্যারান্টি দিয়ে বলা সম্ভব না

মোদ্দা কথা হলো বাংলাদেশ পাওয়ার হিটারের অনুপস্থিতে ভুগছে সবসময় টেলেন্ডার দেখছে ভালো পাওয়ার হিটিং করতে পারে এমন আছে হাতে গোনা কয়েকজন।

ইনিংস বড় করার বেলায় দু’চারজন থাকলেও তাদের দিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা করা যায় না তাই বিসিবি ত পাওয়ার হিটারের খোজে।

আসন্ন জিম্বাবুয়ে সিরিজেই আবার সুযোগ পেতে পারেন দেশের পাওয়ার হিটার মুনিম শাহরিয়ার,এনামুল হক বিজয়,সাব্বির রহমান, শামিম পাটোয়ারীকে। তবে নিশ্চিত করে বলা যাচ্ছে না কে সুযোগ পাচ্ছে।

গত হওয়া বিপিএলে দেখা মেলে শাহরিয়ার নামের এক ব্যাটসম্যানের যার ব্যাকগ্রাউন্ড ছিল ডিপিএলে ভালো করে বিপিএলের দল না পাওয়ার আক্ষেপ।

তবে বিসিবির খালেদ মাহমুদ সুজন এর চোখে পড়ে মুনিমের হিটিং ব্যাটিং শৈলী পছন্দ হওয়ায় সুজন ডেকে নিলেন বিপিএলের নিজের টিম বরিশালের জন্য।

স্ট্রাইক রোটেট করে খেলার কারণে নজর কাড়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পুরষ্কার হিসেবে মেলে জাতীয় দলের হয়ে খেলার অভিশেকও হয়ে যান তবে প্রথম সিরিজে নামের প্রতি সুবিচার করতে পারেননি।

তবুও মুনিমের উপর থেকে আস্থা হারাতে চান না বোর্ড কর্তারা পরিকল্পনা আছে তাদের তাই জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য বেছে নেয়া হতে পারে এই ওপেনার কে।

তবে তাকে ওপেনিং রাখবেন কিনা সেটা ভাববার বিষয় এনামুল হক বিজয়ের উপস্থিতি আর লিটন দাসের ইনফর্মের ওপেনিং পজিশনে খেলতে পারেন কিনা সেটাই দেখার বিষয়

টি-টোয়েন্টি ক্রিকেটে পাওয়ার হিটিং করার জন্য নির্দিষ্ট কোন পজিশনে খেলার প্রয়োজন নেই অপেনিং হোক কিংবা মিডল অর্ডার সবখানি দরকার।

একটা বিষয় বলে রাখা ভাল টি-টোয়েন্টি ক্রিকেট স্ট্রাইক রোটেট করা বেশ কনফিডেন্স আর টেকনিক্যাল, ম্যাচের খেলা এখান থেকে

এক পা পিছিয়ে গেলে মুনিম হতে পারে দুর্ভাগা কেউ একজন টেকনিক্যাল হেডিং দুটো একসাথে মেন্টেন করতে পারলে রিয়াদের বাজির ঘোড়া হবেন শাহরিয়ার।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *