Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ইউনিয়ন পরিষদে চুরি, পুলিশের ঘটনাস্থল পরিদর্শণ

আগৈলঝাড়ায় ইউনিয়ন পরিষদে চুরি, পুলিশের ঘটনাস্থল পরিদর্শণ

বরিশালের আগৈলঝাড়া উপজেলার ১নং রাজিহার ইউনিয়ন পরিষদের সচিবের কক্ষসহ একটি ঔষধের দোকানে চুরি সংগঠিত হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাজিহার ইউপি সচিব গৌতম পাল জানান, অন্যান্য দিনের মতো তিনি বৃহস্পতিবার অফিস করে তার কক্ষের আলমারির মধ্যে ল্যাপটপসহ কাগজপত্র রেখে রাড়ি যান।

শুক্রবার রাতের কোন এক সময়ে অজ্ঞাতনামা চোরের দল তার কক্ষের দুটি তালা কেটে কক্ষে প্রবেশ স্টীলের আলমিরার তালা ভেঙ্গে ল্যাপটপ চুরি করে নিয়ে যায়। এসময় মুল্যবান কাগজপত্র তছনছ করে ফেলে রাখে চোরের দল।

শুক্রবার সকাল দশটার দিকে গ্রাম পুলিশ সদস্য আক্তার হোসেন পরিষদে গিয়ে তালাভাঙ্গা অবস্থায় কক্ষ দেখে সচিবকে ফোনে চুরির ঘটনা অবহিত করেন। চুরির ঘটনা থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলেও জানান সচিব গৌতম পাল।

অন্যদিকে একই রাতে বাশাইল ওয়াপদা সড়কে কবির মোল্লার ডেকারেটর দোকানোর তালা ভেঙ্গে ঘরে ঢুকে পাশের দ্বীনেশ বৈদ্যের ঔষধের দোকানের বেড়ার টিন কেটে প্রায় ৩০হাজার টাকার ঔষধ নিয়ে যায় বলে জানান দোকান মালিক দ্বীনেশ বৈদ্য।

থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, সচিবের মাধ্যমে চুরির ঘটনা শুনে এসআই মোতালেবকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

পরিষদের মতো একটি গুরুত্বপূর্ণ স্থানে চৌকিদার না নাইটগার্ড না থাকায় তিনি রহস্যময় বলে ঘটনা তদন্ত করে দেখার কতঅ জানিয়েছেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *