Breaking News
Home / খেলাধুলা / জিম্বাবুয়ে সফরের জন্য চমকে ভরা চূড়ান্ত দল ঘোষণা করলো বিসিবি

জিম্বাবুয়ে সফরের জন্য চমকে ভরা চূড়ান্ত দল ঘোষণা করলো বিসিবি

জিম্বাবুয়ে সফরের জন্য চমকে ভরা চূড়ান্ত দল ঘোষণা করলো বিসিবি

শেষ পর্যন্ত গুঞ্জন সত্যি হলো। বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদকে।

তার পরিবর্তে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়কের দায়িত্ব পালন করবেন কাজী নুরুল হাসান সোহান।

দীর্ঘদিন ধরে এই গুঞ্জন ছিল বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক ও দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হতে পারে মাহমুদুল্লাহ রিয়াদকে।

কিন্তু শেষ পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে নানা সমালোচনার মুখে পড়েন রিয়াদ। সেইসাথে টি-টোয়েন্টি দল থেকে বিশ্রাম দেয়া হয়েছে আরেক অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে।

টি-টোয়েন্টি দলের নতুন চমক পারভেজ হোসেন ইমন। এছাড়াও বাংলাদেশ ওয়ানডে দলের সুযোগ পেয়েছেন হাসান মাহমুদ।

তবে টি-টোয়েন্টি দল থেকে মাহমুদুল্লাহ রিয়াদ এবং মুশফিকুর রহিমকে বিশ্রাম দেওয়া হলেও বাংলাদেশ ওয়ানডে দলে রয়েছেন গুরুত্বপূর্ণ এই দুই সদস্য।

টি-টোয়েন্টি দল: মুনিম শাহরিয়ার, এনামুল হক বিজয়, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (অধিনায়ক), শেখ মেহেদি,

নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, পারভেজ হোসেন ইমন।

ওয়ানডে দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, ‍মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ,

নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *