Breaking News
Home / খেলাধুলা / দলে ডাক পেয়ে সিরিজ খেলতে আজই দেশ ছাড়ছেন সাব্বির-সৌম্য

দলে ডাক পেয়ে সিরিজ খেলতে আজই দেশ ছাড়ছেন সাব্বির-সৌম্য

দলে ডাক পেয়ে সিরিজ খেলতে আজই দেশ ছাড়ছেন সাব্বির-সৌম্য

আগামী মাসে দুটো চার দিনের ম্যাচ আর তিনটি একদিনের ম্যাচ খেলতে আজ (শুক্রবার) উইন্ডিজ যাত্রা করবে বাংলাদেশ ‘এ’ দল।

লাল-সবুজের দুই ফরম্যাটের দলকেই নেতৃত্ব দেবেন মোহাম্মদ মিঠুন। আগামী ৩১ জুলাই উইন্ডিজ যাওয়ার সূচি থাকলেও সেই সূচিতে পরিবর্তন এসেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্র থেকে জানা গেছে, আগামী ২৯ জুলাই সন্ধ্যা ৭.৪৫টায় কাতার এয়ারলাইন্সের একটি বিমানে দেশ ছাড়বে ‘এ’ দল।

টিকিট জটিলতায় জাতীয় দলের ক্রিকেটাররা কয়েক ধাপে গেলেও এবার ‘এ’ দল যাচ্ছে একই ফ্লাইটে। প্রায় এক মাসের এই সফরে উইন্ডিজ গিয়ে ৩ দিন অনুশীলনের পর আগামী ৪ আগস্ট নেমে পড়তে হবে মাঠের লড়াইয়ে।

সেন্ট লুসিয়ায় ঐদিনই শুরু হবে প্রথম চারদিনের ম্যাচে। সফরের সবকটি ম্যাচের ভেন্যুই সেই সেন্ট লুসিয়া। আর ১০ আগস্ট থেকে হবে দ্বিতীয় চার দিনের ম্যাচ।

১৬ আগস্ট থেকে শুরু সাদা বলের লড়াই।নেতৃত্ব পেয়ে মিঠুন বলেন এ দল হিসেবে ওয়েস্ট ইন্ডিজ অনেক শক্তিশালী। অনেক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্রিকেট হবে।

ওখানে ভালো করতে পারলে আন্তর্জাতিক মানের না হলেও কাছাকাছি ফ্লেভার পাওয়া যাবে। এরপর ১৮ এবং ২০ আগস্ট বাকি দুটি ওয়ানডে ম্যাচ খেলে দেশে ফিরবে বাংলাদেশ ‘এ’ দল।

এক দিনের ম্যাচের জন্য স্কোয়াড:
সাইফ হাসান,সৌম্য সরকার, নাইম শেখ, মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, শাহাদাত হোসেন দীপু, জাকের আলি অনিক,

সাব্বির রহমান, নাইম হাসান, রাকিবুল হাসান, রেজাউর রহমান রাজা,সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম মুগ্ধ এবং মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী।

চার দিনের ম্যাচের জন্য স্কোয়াড:
সাদমান ইসলাম, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), ফজলে রাব্বি মাহমুদ, শাহাদাত হোসেন দীপু,

জাকের আলি অনিক, নাইম হাসান, সৈয়দ খালেদ আহমেদ, তানভির ইসলাম, রেজাউর রহমান রাজা, মুকিদুল ইসলাম মুগ্ধ, মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী এবং মোহাম্মদ এনামুল হক।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *