Breaking News
Home / সারাদেশ / শোক দিবসের ব্যানারে আজ আমার ছবিও স্থান পেত -বিসিসি মেয়র সাদিক আব্দুল্লাহ

শোক দিবসের ব্যানারে আজ আমার ছবিও স্থান পেত -বিসিসি মেয়র সাদিক আব্দুল্লাহ

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভয়াল কাল রাতে নির্মমতার শিকার হয়ে নিহতদের মধ্যে সর্ব কনিষ্ঠ মাত্র সাড়ে চার বছরের ছিলো আমার বড় ভাই সুকান্ত বাবু।

সেইদিনের প্রত্যক্ষদর্শী মা সাহান-আরা বেগমের মুখে শোনা কথা স্মরণ করে মেয়র আরও বলেন, ভাই আমার মায়ের কোলে উঠতে চেয়েছিলো। কিন্তু আমি ছোট থাকায় মা আমাকে কোলে নিয়ে তার বুকে জড়িয়ে রেখেছিলেন। ভাগ্যক্রমে আমি সেদিন বেঁচে গিয়েছিলাম। হয়তো মানবসেবা করার জন্যই মহান সৃষ্টিকর্তা আমাকে বাঁচিয়ে রেখেছিলেন।

মেয়র জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্ট নিহতদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে আরো বলেন, আজ জাতীয় শোক দিবসে যে ব্যানার ও পোষ্টার প্রকাশ পাাচ্ছে তাতে হয়তো আমার ছবিও স্থান পেতে পারতো।

শোকাবহ আগস্ট উপলে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার শেষ বিকেলে নগরীর ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে মেয়র এসব কথা বলেছেন।

নগরীর মানিক মিয়া বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় মেয়র সাদিক আব্দুল্লাহ উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, আমি যতোদিন বেঁচে আছি, আপনাদের সেবা করে যেতে চাই। আমার কাছে কিছু চাইতে হবেনা। চাওয়ার আগে আমি আপনাদের দাবি পূরনের চেষ্ঠা করি।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী জিয়াউর রহমানের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট আফজালুল করিম, সদর উপজেলার চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরী প্রমুখ।

About admin

Check Also

স্কুলের ভবন নির্মানে শিক্ষা কর্মকর্তার তিন লাখ টাকা ঘুষ দাবি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণে ঠিকাদারের কাছে তিন লাখ টাকা ঘুষ দাবির অভিযোগে উপজেলা সহকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *