Breaking News
Home / সারাদেশ / বরিশালে স্বাক্ষর জাল করে জন্মনিবন্ধন, শিক্ষক আটক

বরিশালে স্বাক্ষর জাল করে জন্মনিবন্ধন, শিক্ষক আটক

জেলার বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মৃধা ও সচিব রুহুল আমিনের স্বাক্ষর জাল করে জন্মনিবন্ধন করার অভিযোগে এক শিক্ষককে আটক করা হয়েছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর আটক শিক্ষককে বুধবার দুপুরে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। গ্রেফতারকৃত সাখাওয়াত হোসেন (৩১) ওই ইউনিয়নের আউয়ার এসইউ প্রি ক্যাডেট বিদ্যালয়ের শিক্ষক।

ইউনিয়ন পরিষদ সূত্রে জানা গেছে, ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মসজিদবাড়ী গ্রামের বাসিন্দা সাবিনা বেগম নামে এক নারী মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদে পরিচয়পত্র নিতে আসেন। ওই নারীর জন্মনিবন্ধনের স্বাক্ষর দেখে উপস্থিত ইউপি সদস্যদের সন্দেহ হয়।

জিজ্ঞাসাবাদে ওই নারী জানিয়েছেন, প্রতিবেশী শিক্ষক সাখাওয়াত হোসেন গত কয়েক মাস আগে জন্মনিবন্ধন করার জন্য ইউনিয়ন পরিষদে লোক দিয়ে আমার কাছ থেকে তিনশ’ টাকা নিয়েছেন। পরবর্তীতে গত ৫ জুন আমাকে জন্মনিবন্ধন দিয়েছেন।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাবাদে শিক্ষক সাখাওয়াত হোসেন জন্মনিবন্ধনে স্বাক্ষর জাল করার কথা স্বীকার করে বলেন, চেয়ারম্যানের সীল ও সচিব রুহুল আমিনের স্বাক্ষর জাল করেছে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা আব্দুল্লাহ আল মামুন।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *