Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার ৯২তম জন্মদিন পালিত

আগৈলঝাড়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার ৯২তম জন্মদিন পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মীনি, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার ৯২তম জন্মদিন বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকাল সাড়ে দশটায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে ১৫ আগষ্ট সকল শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে নীরবতা পালন, আলোচনাসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ তালুকদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ রনজিৎ বাড়ৈ খোকন,

মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ মিয়া, আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, পিয়ারা ফারুক বখতিয়ার, হালিমুজ্জামান হালিম, অনিমেষ মন্ডল ও ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত।

বঙ্গমাতা, জাতির পিতাসহ ১৫আগষ্ট সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের সহকারী পেশ ইমাম হাফেজ মাওলানা আব্দুর রহমান।

দোয়া ও মিলাদে বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগন ছাড়াও আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের উল্লেখযোগ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *