Breaking News
Home / সারাদেশ / শোকের চাদরে মুড়িয়ে দেয়া হয়েছে ইউপি ভবন

শোকের চাদরে মুড়িয়ে দেয়া হয়েছে ইউপি ভবন

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে ঘাতকের নির্মম বুলেটে শাহাদাৎবরন করেছেন বরিশালের তৎকালীণ গৌরনদী বর্তমান আগৈলঝাড়া উপজেলার কৃতি সন্তান বঙ্গবন্ধুর বোন জামাতা আব্দুর রব সেরনিয়াবাত ও তার পরিবারের ছয়জন সদস্য।

১৫ আগস্ট ভয়াল কালরাতে শহীদদের স্মরণে গত বছরের ন্যায় এবারও মাসব্যাপী শোকের মাস পালনে ব্যতিক্রমধর্মী আয়োজন করেছেন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও মাহিলাড়া ইউনিয়ন পরিষদের জাতীয় পুরস্কার প্রাপ্ত চেয়ারম্যান সৈকত গুহ পিকলু।

ইতিমধ্যে মাহিলাড়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনকে শোকের চাদরে মুড়িয়ে দেয়ার পাশাপাশি নির্মাণ করা হয়েছে শোকের তোরণ। সাটানো হয়েছে শহিদদের ছবি সম্বলিত ব্যানার-ফেস্টুন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু বলেন, ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে ঘাতকের নির্মম বুলেটে শাহাদাৎবরন করেছেন দক্ষিণাঞ্চলের রাজনৈতিক অভিভাবক মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র পিতা তৎকালীণ মন্ত্রী আব্দুর রব সেরনিয়াবাত সহ তার পরিবারের ছয় সদস্য।

তাই ১৫ আগষ্টের নৃশংস ও ভয়ঙ্কর নির্মমতার ইতিহাস এ অঞ্চলের তরুন প্রজন্মের মাঝে তুলে ধরার লক্ষে পুরো ইউনিয়ন পরিষদকে শোকের চাদরে মুড়িয়ে দেয়া হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *