Breaking News
Home / সারাদেশ / বরিশালে দুই ছাত্রদল নেতার বাড়িতে হামলা ভাঙচুর

বরিশালে দুই ছাত্রদল নেতার বাড়িতে হামলা ভাঙচুর

বরিশালের গৌরনদীতে শুক্রবার দিবাগত রাতে দুই ছাত্রদল নেতার বাড়িতে হামলা চালিয়ে বসত ঘর ভাঙচুর ও এক স্বেচ্ছাসেবক দলের নেতাকে মারধর করে পুলিশের কাছে সোর্পদ করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সকালে গৌরনদী পৌর ছাত্রদলের আহবায়ক এইচএম রাসেল অভিযোগ করে বলেন, শুক্রবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা শতাধিক মোটরসাইকেল মহড়া নিয়ে আমার শাওড়া গ্রামের বসত বাড়িতে হামলা চালায়।

এ সময় আমাকে ঘরের মধ্যে খুঁজতে থাকে। তারা আমাকে না পেয়ে হামলা চালিয়ে আমার বসতঘর ভাঙচুর করে বাড়িতে থাকা নারী-পুরুষদের অকথ্য ভাষায় গালিগালাজ করে।

উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক শরীফ মোঃ জসিম অভিযোগ করে বলেন, একইদিন রাতে ছাত্রলীগ ও যুবলীগের প্রায় দেড় শতাধিক নেতাকর্মী আমার শাওড়াস্থ বাড়ির ঘরে ঢুকে ঘর ও দরজা পিটিয়ে ভাঙচুর করেছে।

অপরদিকে একইদিন রাতে নলচিড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব সোহেল মোল্লাকে মারধর করে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

অভিযোগের ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন বলেন, বিএনপির অভ্যন্তরীন কোন্দলের কারণে হামলা ও ভাঙচুরের কথা শুনেছি। হামলার সাথে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের কোন সম্পৃক্ততা নেই।

About admin

Check Also

জাতীয় কন্যা শিশু দিবসে আগৈলঝাড়ায় র‌্যালী ও আলোচনাসভা

“সময়ের অঙ্গীকার, কন্যা শিশুর অধিকার” এই প্রাতিপাদ্য বিষয়কে সামনে রেখে বরিশালের আগৈলঝাড়ায় জাতীয় কন্যা শিশু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *