Breaking News
Home / খেলাধুলা / এশিয়াকাপে নতুন সময়ে নতুন যে একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

এশিয়াকাপে নতুন সময়ে নতুন যে একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

এশিয়াকাপে নতুন সময়ে নতুন যে একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে আগামীকাল আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। আইসিসি টি-টোয়েন্টি র্র্যাংকিংয়ে বাংলাদেশ নবম এবং আফগানিস্তান দশম স্থানে থাকলেও দুই দলের মধ্যকার জয়ের ব্যবধানে এগিয়ে রয়েছে আফগানিস্তান।

এশিয়া কাপ বাংলাদেশের প্রথম ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। গত ২৭ আগস্ট, শনিবার থেকে সংযুক্ত আরব আমিরাতের দুটি ভেন্যুতে শুরু হয়েছে এশিয়ার ক্রিকেটের শ্রেষ্ঠত্বের লড়াই।

সবকটা ম্যাচই শুরু হয় বাংলাদেশ সময় রাত ৮টা থেকে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতির অংশ হিসেবে টি-টোয়েন্টি ফরম্যাটে হতে যাচ্ছে এবারের আসর।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : এনামুল হক বিজয়, মোহাম্মদ নাঈম শেখ, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মুশফিকুর রহিম,

মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান/মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান/মেহেদী হাসান মিরাজ, মোঃ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ।

আসরে অংশ নিচ্ছে এশিয়ার পাঁচটি টেস্ট খেলুড়ে দলের সঙ্গে একটি সহযোগী দেশ। বাছাই পর্বে সংযুক্ত আরব আমিরাত, কুয়েত এবং সিঙ্গাপুরকে পেছনে ফেলে মূল পর্বে জায়গা করে নিয়েছে হংকং।

গ্রুপ ‘এ’ তে রয়েছে ভারত, পাকিস্তান ও হংকং। গ্রুপ ‘বি’ তে রয়েছে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও আফগানিস্তান। গ্রপ পর্ব শেষে সেরা ৪টি দল উঠবে সুপার ফোরে। এখানে রাউন্ড রবিন লিগ শেষে পয়েন্ট তালিকার শীর্ষ দুই দল খেলবে ফাইনালে।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *