Home / সারাদেশ / আগৈলঝাড়ার রত্নপুরে জাতির পিতার রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

আগৈলঝাড়ার রত্নপুরে জাতির পিতার রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ৪৭তম জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। রত্নপুর ইউনিয়নে শোক দিবস পালনের মধ্য দিয়ে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মাসব্যাপি জাতীয় শোক দিবসের কর্মসূচি সম্পন্ন হলো।

এ উপলক্ষে মঙ্গলবার মোহনকাঠী আদর্শ বিদ্যালয় ও কলেজ মাঠে সকাল এগারোটায় জাতির পিতা ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন, আলোচনাসভা, দোয়া-মিলাদ ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠিত হয়েছে।
আগৈলঝাড়ার রত্নপুরে জাতির পিতার রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত
রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ।

উপজেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ হোসেন তালুকতদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আবুল বাশার হাওলাদার,

রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, আওয়ামীলীগ নেতা রেমন ভূইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফিরোজ সিকদার, যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত প্রমুখ।
আগৈলঝাড়ার রত্নপুরে জাতির পিতার রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত
আলোচনাসভা ও দোয়া মিলাদে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনাসভা শেষে বাদ যোহর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ আব্দুর রব সেরণিযাবাতসহ ১৫ আগষ্ট সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া-মিলাদ শেষে খাবার বিতরণ করা হয়।
দোয়া-মোনাজাত পরিচালনা করেন বারপাইকা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা কামরুজ্জামান।

About admin

Check Also

আগৈলঝাড়ায় প্রশাসন ও আওয়ামী লীগের আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপন

মুক্তিযুদ্ধের চেতনায় বিস্তারিত কর্মসূচির মধ্য দিয়ে উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা সংসদ ও আওয়ামী লীগের আয়োজনে বরিশালের আগৈলঝাড়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *