Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত
হাসিনার জন্মদিন

আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

উপমহাদেশের প্রাচীনতম ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ এর সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আনন্দ র‌্যালী, আলোচনাসভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত
এ উপলক্ষে বুধবার সকাল এগারোটায় উপজেলা শহরে বর্নাঢ্য আনন্দ র‌্যালী শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে

দোয়া ও মোনাজাত পূর্ব আলোচনা সভায় জাতির পিতার জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের ৭৭তম অধিবেশনে বিশ্বের দ্বিতীয় মর্যাদাপূর্ণ প্রধানমন্ত্রী আসনে অলংকৃত করায় অভিনন্দন জ্ঞাপন করেন।

এসময় জাতিসংঘসহ আন্তর্জাতিক বিভিন্ন সংস্থার পুরস্কার গ্রহন, তাঁর সততা, সুনাম ও দক্ষতায় বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়নসহ জাতিকে বহিঃবিশে নতুন রুপে পচিচিতি করা শেখ হাসিনার বিকল্প নেতা বাংলাদেশে নেই

উল্লেখ করে আগামী নির্বাচনে পুনরায় আওয়ামী লীগড়কে বিজয়ী করার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।
আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকসহ তৃণমুল নেতৃবৃন্দরা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে দলীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠিত বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ফজলুল হক।

About admin

Check Also

স্কুলের ভবন নির্মানে শিক্ষা কর্মকর্তার তিন লাখ টাকা ঘুষ দাবি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণে ঠিকাদারের কাছে তিন লাখ টাকা ঘুষ দাবির অভিযোগে উপজেলা সহকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *