Breaking News
Home / সারাদেশ / প্রধানমন্ত্রীর জন্মদিনে ২০টি দূর্গা মন্দিরে বিশেষ অনুদান প্রদান করলেন আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি

প্রধানমন্ত্রীর জন্মদিনে ২০টি দূর্গা মন্দিরে বিশেষ অনুদান প্রদান করলেন আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি

জাতির পিতার কন্যা শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে বরিশালের আগৈলঝাড়া উপজেলার দশটি মন্দিরসহ নির্বাচনী এলাকার ২০টি মন্দিরে পুজা উদযাপনের জন্য ১০ হাজার টাকা করে বিশেষ অনুদান প্রদান করলেন জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন জানান, মন্ত্রী মহোদয় তার নিজস্ব তহবিল থেকে নির্বাচনী এলাকা (আগৈলঝাড়া-গৌরনদী) প্রতি পুজা মন্ডপে অন্যান্য বছরের মতো এবছরও ৫ হাজার টাকা করে অনুদান প্রদানের কথা জানিয়েছেন।

তার এই অনুদানের পরেও আগৈলঝাড়া উপজেলার গুরুত্বপূর্ণ ১০টি মন্দিরসহ নির্বাচনী এলাকা গৌরনদী উপজেলার ১০টি মন্দিরসহ মোট ২০টি মন্দিরে ১০ হাজার টাকা করে তাঁর বিশেষ অনুদান প্রদানের কথা জানিয়েছেন।

মন্ত্রীর বিশেষ অনুদানপ্রাপ্ত দূর্গা মন্দিরগুরো হচ্ছে আগৈলঝাড়ার রামানন্দেরআঁক দূর্গা মন্দির, বড় বশাইল দূর্গা মন্দির, কোদালধোয়া মাধ্যমিক বিদ্যালয় দূর্গা মন্দির, বাকালহাট দূর্গা মন্দির, আস্কর পুরাতন কালীবাড়ি দূর্গা মন্দির, পশ্চিম বাগধা দূর্গা মন্দির, মুড়িহার দূর্গা মন্দির, বারপাইকা দূর্গা মন্দির, উত্তর বারপাইকা দূর্গা মন্দির।

উপজেলা প্রশাসন ও উপজেলা পুজা উদযাপন পরিষদের ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত যৌথ সভায় এই অনুদানের অর্থসহ অন্যান্য অনুদানের অর্থ মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে প্রদান করা হবে।

এর আগে এমপি আবুল হাসানাত আবদুল্লাহ তার নিজস্ব তহবিল থেকে আগৈলঝাড়া উপজেলার ১৬৩টি দূর্গা মন্দিরের প্রত্যেকটিতে ৫হাজার টাকা করে ৮লাখ ১৫হাজার টাকা অর্থ বরাদ্দ প্রদান করেছেন। গৌরনদী উপজেলার ৮৫টি মন্দিরেও ৫হাজার টাকা করে অনুদান প্রদান করেন।

অন্যদিকে উপজেলার ১৬৩টি মন্দিরে সরকারের ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয় থেকে ৫শ কেজি করে চাল হিসেবে ৮১ দশমিক ৫ মেট্টিক টন চাল বরাদ্দ প্রদান করা হয়েছে।
উপজেলায় মোট ১৬৩টি পুজা মন্ডপে শারদীয় দূর্গা পুজার আয়োজন চলছে। ১ অক্টোবর থেকে ৫দিন ব্যাপি পুজা অনুষ্ঠিত হবে।

About admin

Check Also

নিজ বাড়িতে ঈদ উদযাপনে গৌরনদী-আগৈলঝাড়ায় নেতারা

উপজেলা পরিষদ নির্বাচনের ঢামাঢোলের মধ্যে এক মাস সিয়াম সাধনার পর শুরু হবে পবিত্র ঈদ-উল ফিতর। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *