Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ

গৌরনদীতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ

শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বরিশালের গৌরনদী উপজেলার ৭৯টি পূজা মন্ডপে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার ও মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র বিশেষ বরাদ্দের অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার শহীদ সুকান্ত বাবু মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে উপহার বিতরণ করেন গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হারিছুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান ফরহাদ মুন্সী, উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান মোঃ আনিসুর রহমান, ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, গোলাম হাফিজ মৃধা, ফারুক হোসেন মোল্লা, আব্দুর রব হাওলাদার, আব্দুর রাজ্জাক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবীব, কাউন্সিলর আল আমিন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূইয়া সহ অন্যান্যরা।

উল্লেখ্য, এ উপজেলার ৭৯টি পূজা মন্ডপের জন্য ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয় থেকে পাঁচশ’ কেজি করে চাল বরাদ্দ করা হয়েছে। পাশাপাশি মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে প্রতিটা মন্ডপে পাঁচ হাজার টাকা বরাদ্দ করা হয়। এছাড়াও উপজেলার দশটি মন্ডপে বিশেষ বরাদ্দের ১০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *