Breaking News
Home / খেলাধুলা / বিপিএলে দল পেলেন রায়ান বার্ল

বিপিএলে দল পেলেন রায়ান বার্ল

বিপিএলে দল পেলেন রায়ান বার্ল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সামনের আসরে মাশরাফি বিন মুর্তজার সিলেট স্ট্রাইকার্সের হয়ে খেলবেন রায়ান বার্ল। এক বিবৃতিতে এমনটা নিশ্চিত করেছে সিলেট ফ্র্যাঞ্চাইজি।

শুরুর দিকে ফ্র্যাঞ্চাইজিগুলোকে ডিরেক্ট সাইনিংয়ের ব্যাপারে নিরুৎসাহিত করেছিল বিপিএল গভর্নিং কাউন্সিল। যদিও পরবর্তীতে ডিরেক্ট সাইনিংয়ের নিয়ম প্রয়োগ করে তারা। আর এই সুযোগেই সিলেট ফ্র্যাঞ্চাইজি দলে ভিড়িয়েছে বার্লকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সিলেট স্ট্রাইকার্স লিখেছে, ‘জিম্বাবুয়ের মিডল অর্ডার ব্যাটার ও লেগ স্পিনার রায়ান বার্ল এখন একজন স্ট্রাইকার। বাংলাদেশি ও বিপিএল ভক্তদের জন্য পরিচিত নাম।

সম্প্রতি সে ক্রিকেট বিশ্বের মনযোগ আকর্ষণ করে অজিদের বিপক্ষে তাদের মাঠে জিম্বাবুয়ের প্রথম জয়ে ভূমিকা রেখে। টাউন্সভিলে ৩ ওভারে ১০ রান খরচ করে নেন ৫ উইকেট। জিম্বাবুয়ে পায় ঐতিহাসিক জয়।’

‘গেল আগস্টে বাংলাদেশের বিপক্ষে তার পারফরম্যান্সও অধিকাংশ বাংলাদেশি সমর্থকদের মনে থাকবে। যেখানে নাসুম আহমেদের এক ওভারে তিনি ৩৪ রান রান নেন।

সে ম্যাচ জিম্বাবুয়ে জেতে, সিরিজ জেতে ২-১ ব্যবধানে। সে সম্প্রতি আইসিসি মেন্স টি-টোয়েন্টি বিশ্বকাপে জিম্বাবুয়ের হয়ে খেলছে। আমরা তাকে সিলেট স্ট্রাইকার্স পরিবারে স্বাগত জানাই।’

বিপিএলের সামনের আসরে সিলেট স্ট্রাইকার্সের আইকন ও অধিনায়কের দায়িত্ব পালন করবেন মাশরাফি বিন মর্তুজা।

দলটিতে বিদেশি ক্রিকেটার হিসেবে আছেন পাকিস্তানের মোহাম্মদ আমির, শ্রীলঙ্কার থিসারা পেরেরা, কামিন্দু মেন্ডিস ও ধনঞ্জয়া ডি সিলভা এবং নেদারল্যান্ডসের কলিন অ্যাকারম্যান।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *