Breaking News
Home / খেলাধুলা / বৃষ্টির বাধা,আম্পায়ারদের সিদ্ধান্ত,বাংলাদেশের হার, মুখ খুললেন সাকিব

বৃষ্টির বাধা,আম্পায়ারদের সিদ্ধান্ত,বাংলাদেশের হার, মুখ খুললেন সাকিব

বৃষ্টির বাধা,আম্পায়ারদের সিদ্ধান্ত,বাংলাদেশের হার, মুখ খুললেন সাকিব

বৃষ্টির পর আম্পায়াররা যখন দবাংলাদেশের জন্য খেলার নতুন টার্গেট নির্ধারণ করে দেন তখন আম্পায়ারদের সাথে বার বার যুক্তিতর্ক করতে দেখা যায় সাকিবকে।

সবার ধারণা ছিল আম্পায়ারদের সিদ্ধান্তে অসন্তোষ ছিলেন সাকিব। কিন্তু ম্যাচ শেষে সবাইকে অবাক করে টাইগার দলপতি জানান, আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে কোনো অসন্তোষ ছিল না তার।

আম্পায়ারের সাথে কথা নিয়ে সাকিবকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আম্পায়ার আমাদের ডেকে জানাল এভাবে ম্যাচ হবে, এত ওভার হবে, লক্ষ্য হবে এত।

আমরা সেটা মেনে নিয়েছি। ড্রেসিংরুমে কেউ এটা নিয়ে কথা বলেনি। আমরাও খেলতে চাইছিলাম, জিততে চেয়েছিলাম। আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি।’

অনেকের ধারণা ছিল আউটফিল্ড ভেজা থাকাতেই বার বার সাকিব আম্পায়ারদের সাথে কথা বলেছিলেন। যে চিত্র লিটনের ব্যাটিংয়ের সময়েও দেখা যায়।

দুই বার স্লিপ করে পড়ে যান লিটন। পরের হন রান আউট। কিন্তু এক্ষেত্রেও সাকিব বলছেন লিটনের এমনটা করে উচিত হয়নি।

সাকিব জানালেন, ‘লিটন ২ বার স্লিপ করেছে। ও সাইড দিয়ে দৌড়াচ্ছিল কি না জানি না। যদি স্লিপ করে থাকে পরেরবার মাঝখান দিয়ে দৌড়ানো উচিৎ ছিল।’

অবশ্য বৃষ্টির কারণে কোনো ফায়দা আদায়ের ইচ্ছাও ছিল না বাংলাদেশের। সাকিব বলেন, ‘আমরাও আশায় ছিলাম পুরো ম্যাচ হবে। ডিএল মেথডের অপেক্ষা করিনি।

তবে আমার মনে হয় না বৃষ্টির কারণে খেলায় বা পারফরম্যান্সে কোনো ভিন্নতা এসেছে। বৃষ্টি না হলে হয়ত ভালো থাকত। তবে পরের ওভারে কি হতো তা কে জানে?’

তথ্যসংগ্রহ: SportsZone24

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …