Breaking News
Home / সারাদেশ / ২০০১ সালের নির্যাতনকে রোডম্যাপ ধরে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: হাসানাত আব্দুল্লাহ এমপি

২০০১ সালের নির্যাতনকে রোডম্যাপ ধরে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: হাসানাত আব্দুল্লাহ এমপি

স্বাধীনতার স্ব-পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ থেকে আওয়ামী লীগকে শক্তিশালী করে সকল রাজনৈতিক অপশক্তিকে মোকাবেলা করতে হবে।

এই এলাকার লোকজন শান্তি প্রিয়, তাই ২০০১ সালের অশান্ত পরিবেশ তারা আর দেখতে চায় না। তারা দেখতে চায় না নির্বাচন পররর্তি হত্যা, লুটতরাজ, ধর্ষণ, অগ্নি সংযোগের মতো কোন ঘটনা।

এলাকার উন্নয়ন যা দরকার সেই কাঙ্খিত উন্নয়ন হয়েছে, এখন মানুষ শান্তিতে ঘরে ঘুমাতে চায়। আর এই শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্টকারীদের ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করে প্রতিহত করতে হবে আওয়ামী লীগ নেতা-কর্মীদের।

দলের নেতা কর্মীদের সাথে ধীর্ঘ দিন সু-সম্পর্ক রেখে ঘাপটি মেরে সুবিধা নেয়া জামাত-বিএনপির লোকজনকে চিনে রাখতে হবে। ওরাই নির্বাচন কালীন সময়ে এলাকায় নৈরাজ্য সৃষ্টি করবে।

আগুন সন্ত্রাস তৈরী করবে। তাই তাদের প্রতিহত করতে হবে। ২০০১ সালের জামাত-বিএনপির ভয়াবহ নির্যাতনকে রোড ম্যাপ ধরে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে প্রধান অতিথীর বক্তব্য রাখেন মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, জাতির পিতার ভাগ্নে, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি ও বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ।

আগৈলঝাড়া উপজেলার অতিরিক্ত দায়িত্বে থাকা গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে রবিবার দুপুরে বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসন এবং উপজেলা আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে উপজেলা পরিষদ হল রুমে পৃথক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। প্রশাসনের সাথে মতবিনিময় শেষে দলীয় নেতা কর্মীদের সাথে পৃথক মতবিনিময় সভা করেন মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হারিছুর রহমান হারিছ,

আগৈলঝাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগ সভাপতি মলিনা রানী রায়, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার,আওয়ামী লীগ নেতা ফরহাদ তালুকদার, ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইলিয়াস তালুকদার,

বিপুল দাস. আমিনুল ইসলাম বাবুল, শফিকুল হোসেন টিটু, ছাত্রলীগ সাবেক সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক সবুজ আকন,

উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, যুবলীগ নেতা ফয়জুল সেরনিয়াবাতসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদকসহ নির্বাচিত জনপ্রতিনিধিরা।

About admin

Check Also

স্কুলের ভবন নির্মানে শিক্ষা কর্মকর্তার তিন লাখ টাকা ঘুষ দাবি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণে ঠিকাদারের কাছে তিন লাখ টাকা ঘুষ দাবির অভিযোগে উপজেলা সহকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *