Breaking News
Home / খেলাধুলা / ভারত-পাকিস্তানের ম্যাচ নিয়ে অবশেষে আসল সত্য ফাস করলেন এক ক্রিকেটার

ভারত-পাকিস্তানের ম্যাচ নিয়ে অবশেষে আসল সত্য ফাস করলেন এক ক্রিকেটার

ভারত-পাকিস্তানের ম্যাচ নিয়ে অবশেষে আসল সত্য ফাস করলেন এক ক্রিকেটার

পাকিস্তানের কাছে সুপার টুয়েলভের শেষ ম্যাচ হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ। এই ম্যাচেও জন্ম হয়েছে আম্পারিং বিতর্কের।

বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান আজ ‘গোল্ডেন ডাক’ মেরেছেন। কিন্তু তাকে এলবিডাব্লিউ ঘোষণা করা নিয়েই ক্রিকেটবিশ্বে চলছে তোলপাড়।

এমনকী সাকিবের উইকেট নেওয়া পাকিস্তানি অল-রাউন্ডার শাদাব খানকেও এই বিষয়ে কথা বলতে হয়েছে। বাংলাদেশের ইনিংসের ১১তম ওভারটি করছিলেন শাদাব খান।

তার পঞ্চম বলে ডাউন দ্য উইকেটে এসে মারতে যান সাকিব। টাইমিং ঠিক না হওয়ায় বল প্যাডে লাগে। জোরালো আবেদনে ফিল্ড আম্পায়ার অ্যাড্রিয়ান হোল্ডস্টক আঙুল তুলে দেন।

সাথে সাথে রিভিউ নেন সাকিব। টিভি রিপ্লেতে আলট্র্রা এজে ধরা পড়ে, বল প্যাডে লাগার আগে ব্যাট ছুঁয়েছে। কিন্তু জিম্বাবুয়ের আম্পায়ার ল্যাংটন রুজেরে বোধহয় সেটা দেখতেই পাননি।

তাই তিনি মাঠের আম্পায়ারের দেওয়া সিদ্ধান্তই বহাল রাখেন! এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন সাকিব। আম্পায়ারদের সঙ্গে তাকে তর্ক করতেও দেখা যায়।

ম্যাচের পর অ্যাডাম গিলক্রিস্ট পর্যন্ত সাকিবের আউটকে বিতর্কিত বলেছেন। ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক কার্ল হুপার বিস্ময় প্রকাশ করে বলেছেন, ‘শকিং’!

বিষয়টি নিয়ে সম্প্রচারকারী চ্যানেলকে শাদাব খান বলেন, ‘বোলাররা তাদের কাজ করেছে। কন্ডিশন কাজে লাগিয়ে বোলাররা বল করেছে। সাকিবের বেলায় আম্পায়ার আউট দিয়েছে, অর্থাৎ এটি আউট ছিল

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *