Breaking News
Home / খেলাধুলা / ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে কারা ফিরছেন দলে?

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে কারা ফিরছেন দলে?

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে কারা ফিরছেন দলে?

ওয়ানডেতে বাংলাদেশ তুলনামূলক ভালো দল। কতটা ভালো কাগজে-কলমে খেলোয়াড়দের ওয়ানডে পারফরম্যান্স হিসাব করলেই বোঝা যায়।

প্রশ্ন হলো এত পারফরমারের ছড়াছড়িতে ভারতের বিপক্ষে ওয়ানডে দলে কারা থাকবেন আর কারাই বা জায়গা হারাবেন? শুরুতেই ওপেনিং পজিশনের কথা ধরা যাক।

সব শেষ জিম্বাবুয়ে সিরিজে তামিমের ওপেনিং পার্টনার ছিলেন এনামুল হক বিজয়,বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহকও ছিলেন বিজয়।

সে সিরিজে ইনজুরিতে পড়ে বাদপড়া লিটন এ সিরিজে ফিরলে দলে জায়গা পাবেন তো বিজয়। জিম্বাবুয়ে সিরিজে বিশ্রামে ছিলেন সাকিব ভারত সিরিজে ফিরলেই তিন বা চার নম্বর পজিশনে খেলবেন সাকিব।

তবে কি টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগারদের হয়ে সর্বোচ্চ রান করা শান্ত বাদ পড়বেন? দলে অভিজ্ঞ রিয়াদ-মুশফিক তো থাকছেনই সাথে থাকছেন আফিফও তবে ফিরতে হবে সাত নম্বর পজিশনেই।

ইনজুরি কাটিয়ে দলে ফেরার অপেক্ষায় সোহান আর রাব্বি,অপশনের এত ছড়াছড়িতে দল নির্বাচনে মধুর সমস্যায় কি পড়তে হবে টিম মানেজমেন্টকে।

মিরাজকে দলে রাখা টাই স্বাভাবিক টি-টোয়েন্টিতে সুযোগ পাওয়া সৈকতের ওয়ানডে দলে ফেরার সম্ভাবনা আছে কি জিম্বাবুয়ে সিরিজে?

৫০ ওভারের ম্যাচে ভালো বোলিং করেও হয়তো ভারত সিরিজে কপাল পুরবে তাইজুলের। সাকিব ফেরায় এই বাহাতির বাদ পড়ার সম্ভাবনাই প্রবল অতীতেও এমনটাই হয়েছে।

বর্তমানে দলের সবচাইতে স্বস্তির জায়গা হলো পেস ইউনিট মুস্তাফিজ,তাসকিন,হাসান মাহমুদ,ইবাদত, শরিফুলরা দলের নিয়মিত পারফর্মার।

রোহিত- ভিরাটদের বিপক্ষে কারাই সুযোগ পাবেন আর কারাইবা বাদ পরবেন? সামনেই 2023 ওয়ানডে বিশ্বকাপ প্রস্তুতির অংশ হিসেবে শক্তিশালী ভারতের বিপক্ষে এই সিরিজটাইযে

মহাগুরুত্বপূর্ণ হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না তবে টি-টোয়েন্টির মত অন্তত এই ফর্মেটেও অতি এক্সপেরিমেন্ট না হলেই মঙ্গল কারণ ওই একটাই অতি সন্ন্যাসীতে গাজন নস্ট।

তথ্যসংগ্রহ: Allrounder

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *