Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় বোনকে ইভটিজিং এর প্রতিবাদ করায় দুই ভাইকে হাতুড়ি পেটা

আগৈলঝাড়ায় বোনকে ইভটিজিং এর প্রতিবাদ করায় দুই ভাইকে হাতুড়ি পেটা

বরিশালের আগৈলঝাড়ায় বোনকে ইভটিজিং করার প্রতিবাদে দুই ভাইকে মঙ্গলবার রাতে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। আহতদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছ স্কুল শিক্ষার্থীর পিতা।

আহত ও থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রতœপুর ইউনিয়নের চাউকাঠী গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ও শোকল হাজী এমএ রশিদ মাধ্যমিক বিদ্যালয়ে

৯ম শ্রেনীর ছাত্রী রিয়া মনি ও তার মামাতো বোন ৭ম শ্রেনীর ছাত্রী সাগরিকা আক্তারকে প্রায়ই স্কুলে আসা-যাওয়ার পথে ইভটিজিং করে আসছিল একই উপজেলার দত্তেরাবাদ গ্রামের কেরামত আলী শিকদারের ছেলে সাব্বির শিকদার (২০), মো. ইয়াসিন(২১)সহ ৬-৭ জনের একটি দল।

মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার পথে রিয়া মনি ও সাগরিকাকে পুনরায় সাব্বির শিকদার ও ইয়াসিনসহ ৬-৭ জনের একটি দল ইভটিজিং করে।

রিয়া স্কুল থেকে বাড়ি ফিরে বিষয়টি তার পরিবারকে জানালে তার ভাই রাকিব সরদার ও তার মামাতো ভাই সাগর হাওলাদার মঙ্গলবার দুপুরে ইভটিজিং এর ঘটনায় সাব্বির শিকদারকে জিজ্ঞাসা করেন।

এসময় উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এঘটনার জেরে মঙ্গলবার রাত ১০টায় চাউকাঠী গ্রামের কালাম হাওলাদারে দোকানে বসা অবস্থায় সাব্বির শিকদার ও ইয়াসিনের নেতৃত্বে ৭-৮জনের একটি দল রিফাত ও সাগর হাওলাদারের উপর হামলা চালিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যায়।

গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় সাগর হাওলাদারের পিতা শাহজাহান হাওলাদার বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে থানার ওসি(তদন্ত) মাজহারুল ইসলাম সাংবাদিকদের বলেন, লিখিত অভিযোগ পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়ে ছিলাম। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *