Breaking News
Home / সারাদেশ / আওয়ামী লীগ নেতা প্রভাষক অমিও লাল চৌধুরী আর নেই

আওয়ামী লীগ নেতা প্রভাষক অমিও লাল চৌধুরী আর নেই

আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং মোহনকাঠি আদর্শ মাধ্যমিক বিদ্যলয় ও কলেজ এর অবসরপ্রাপ্ত প্রভাষক সদা হাসোজ্জল অমিয় লাল চৌধুরী (৬৫) আর নেই।

দীর্ঘদিন যাবত তিনি বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে শ্বাসকষ্ট জনিত রোগে শুক্রবার সকাল নয়টায় বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেছেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ মেয়ে নাতি-নাতনীসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

অমিও লাল চৌধুরীর মৃত্যুতে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সিনিয়র সদস্য,

পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীণ কমিটির আহবায়ক (মন্ত্রী), আওয়ামী লীগ সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

স্বর্গীয় অমিও লাল চৌধুরীর মরদেহে মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহর পক্ষে শেষ শ্রদ্ধা বিদেন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

শুক্রবার বিকেলে নিজ বাড়ি রত্নপুর ইউনিয়নের রত্নপুর গ্রামে (হাওলা) পারিবারিক শ্মশানে অমিও লাল চৌধুরীর শেষ কৃত্যানুষ্ঠানে তাঁর স্বজনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *