Breaking News
Home / বাংলা হেল্‌থ / অবশেষে এবার ফিরছেন ইমরুল, তালিকায় আছেন রুবেলসহ আরও ক্রিকেটার

অবশেষে এবার ফিরছেন ইমরুল, তালিকায় আছেন রুবেলসহ আরও ক্রিকেটার

অবশেষে এবার ফিরছেন ইমরুল, তালিকায় আছেন রুবেলসহ আরও ক্রিকেটার

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আগামী আসরের প্লেয়ার্স ড্রাফটের জন্য গোল্ড ও সিলভার ক্যাটাগরির ক্রিকেটারদের তালিকা প্রকাশ করা হয়েছে।

দুই ক্যাটাগরিতে নাম নিবন্ধন করেছেন বাংলাদেশের ২১ ক্রিকেটার। এই ২০ ক্রিকেটারের তালিকায় নেই সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও তামিম ইকবালের নাম।

তবে প্লাটিনাম ক্যাটাগরিতে থাকা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করা হয়নি। ‘গোল্ড’ ক্যাটাগরিতে আছেন ৭ জন বাংলাদেশি।

তারা হলেন- লিটন দাস, মোহাম্মদ সাইফউদ্দিন, মুনিম শাহরিয়ার, এবাদত হোসেন চৌধুরী, ইমরুল কায়েস, জিয়াউর রহমান ও খালেদ আহমেদ।

এই ক্যাটাগরিতে বিদেশি ক্রিকেটারদের মধ্যে আরও আছেন মাথিশা পাথিরানা, ম্যাথু পার্কিনসন, মোহাম্মদ শেহজাদ, নূর আহমেদ, রমেশ মেন্ডিস, শন উইলিয়ামস,

শ্যানন গ্যাব্রিয়েল, উপুল থারাঙ্গা, কেনার লুইস, জ্যাক বল, ইবরাহিম জাদরান, ধনঞ্জয়া ডি সিলভা, ব্র্যাড ইভান্সের মতো ক্রিকেটাররা।

এছাড়া ‘সিলভার’ ক্যাটাগরিতে আছেন ১৪ জন বাংলাদেশি ক্রিকেটার। তারা হলেন- এনামুল হক বিজয়, আল-আমিন হোসেন, নাসুম আহমেদ, নাদিফ চৌধুরী, মনির হোসেন,

মৃত্যুঞ্জয় চৌধুরী, শরিফুল ইসলাম, রুবেল হোসেন, জুনায়েদ সিদ্দিকী, জুবায়ের হোসেন লিখন, সৌম্য সরকার, শফিউল ইসলাম, সাব্বির রহমান ও রুয়েল মিয়া।

পিএসএলের ৮ম আসরের প্লেয়ার্স ড্রাফট আগামী ১৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। এবারের আসর শুরু হবে আগামী ফেব্রুয়ারিতে, বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শেষ হওয়ার পরপরই।

About admin

Check Also

২০বছর পর ভেগাই হালদার পাবলিক একাডেমীর পুকুর ব্যবহারে উদ্যোগেী প্রশাসন

দীর্ঘ ২০বছর পরে বরিশালের আগৈলঝাড়া উপজেলা সদরের ঐতিহ্যবাহী ভেগাই হালদার পাবলিক একাডেমীর মালিকানাধীন ঘাটলা বাঁধানো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *