Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় পুত্র’র বিরুদ্ধে ধর্ষণ মামলা, বাদ যায়নি সত্তর বছরের বৃদ্ধ স্বামীও

আগৈলঝাড়ায় পুত্র’র বিরুদ্ধে ধর্ষণ মামলা, বাদ যায়নি সত্তর বছরের বৃদ্ধ স্বামীও

নেপথ্যে বিপুল পরিমান অর্থ সম্পদের কারণে ডিভোর্স দেয়া স্ত্রী’র দায়ের করা ধর্ষণ মামলার আসামী হয়েছে তার ছেলে এবং বৃদ্ধ স্বামী। মা’য়ের দায়ের করা ওই ধর্ষণ মামলায় সৎ ছেলের সাথে সত্তর বছরের বৃদ্ধ স্বামীকেও আসামী করায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।

থানায় ধর্ষণ মামলা দায়ের করা হলেও ডিভোর্সি স্বামী বলছেন- অর্থ সম্পদের মালিকানা নিতেই এমন ধর্ষণ মামলা হয়েছে। পুত্র এবং পিতার বিরুদ্ধে চাঞ্চল্যকর এই ধর্ষণ মামলার ঘটনা ঘটেছে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের পয়সা গ্রামে।

আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার ধর্ষিতার এজাহারের বরাত দিয়ে জানান, পয়সারহাট গ্রামের মজিদ খান তার প্রথম স্ত্রী মারা যাবার পরে তাসলিমা খানকে (২৭) আট বছর পূর্বে বিয়ে করেন।

তাসলিমা ও মজিদের দাম্পত্য জীবনে রাকিবুল হাসান নামে ৬বছরের একটি ছেলে সন্তান রয়েছে। স্বামী মজিদ খান একাধিবার স্ট্রোক করে শারীরিক অসুস্থতা নিয়ে থাকার সুযোগে স্বামীর ঔরসজাত প্রথম স্ত্রীর সন্তান রাজিউল হাসান ওরফে বাবু (৪২) তার সৎ মা তাসলিমা খানকে বিভিন্ন সময়ে কু- প্রস্তাব দেয়ার অভিযোগ করেন।

তাসলিমা সৎ ছেলে রাজিউল হাসানের কু-প্রস্তাব প্রত্যাখ্যান করে বিষয়টি স্বামী মজিদ খানকে জানালে স্বামী মজিদ খান

ছেলে রাজিউলের পক্ষাবলম্বন করে স্ত্রীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে আসছিলো বলেও অভিযোগ করা হয়। বাদী তার মান-সম্মানের ভয়ে কাউকে কিছু না জানানোর সুযোগে গত বছর ১১নভেম্বর গভীর রাতে একই ঘরে বসবাস করা সৎ ছেলে রাজিউল হাসান সৎ মা তসলিমাকে ধর্ষণ করার অভিযোগ করেন।

সৎ ছেলের কাছে তাসলিমা ধর্ষিতা হবার কথা স্বামী মজিদ খানকে জানালে সে ছেলে রাজিউলকে কিছু না বলে বরং তার পক্ষ অবলম্বন করে ছেলে রাকিবুলকে নিয়ে বাড়ি থেকে বের করে দেয়।

বর্তমানে তাসলিমা ও তার ছেলে তার বাবার বাড়ি দক্ষিন বাগধা গ্রামে অবস্থান করছে। উল্লেখিত ঘটনার জানিয়ে তাসলিমা থানায় সৎ ছেলেকে আসামী করে মঙ্গলবার রাতে ধর্ষণ মামলা দায়ের করেছেন, নং- ২(৩.১.২৩)। ওই মামলায় সত্তর বছরের স্বামী মজিদ খানকেও অভিযুক্ত করা হয়েছে।

অভিযুক্ত পলাতক মজিদ খান ফোনে জানান, তাসলিমার আত্মীয় স্বজনদের প্ররোচনায়ই নিজের সেবা সশ্রুষা করার জন্য তিনি দ্বিতীয় স্ত্রী হিসেবে তাসলিমাকে বিয়ে করেন।

ওই স্বজনদের প্ররোচনায় তাসলিমা আমার সাথে অমানবিক আচরন করেছে। বিয়ের পর তার আত্মীয় স্বজনের লোলুপ দৃষ্টি ছিল তার সম্পত্তির উপর। গত বছর তাসলিমার প্ররোচনায় পয়সা বন্দর এলাকায় আমার প্রায় কোটি টাকার সম্পত্তি তার দুই সহযোগী তাদের নামে লিখে নিয়ে আমাকে একটা টাকাও দেয়নি।

এক পর্যায়ে সাংসারিক অশান্তির কারনে ডিসেম্বর মাসের ২২তারিখ তাসলিমাকে আমি তালাক দেই। ধর্ষণের অভিযোগ তুলবে বলে গত এক মাস যাবত তাসলিমার হিতাকাংখি স্থানীয় এক ঠিকাদার তাসলিমাকে ম্যানেজ ও থানা পুলিশ ম্যানেজ করার কথা বলে আমার কাছে ৫০ লাখ টাকা দাবি করেছিন।

আমি সেই টাকা না দেয়ায় ওই স্বজনদের প্ররোচনায় তালাকে ক্ষিপ্ত হয়ে ধর্ষনের মতো অভিযোগ এনে মামলা দায়ের করেছে। তিনি ঘটনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষ মিথ্যা মামলা দায়ের করায় ডিভোর্সি স্ত্রী তাসলমার বিচার দাবি করেছেন।

মামলার তদন্তকারী অফিসার এসআই নুরুল আলম জানান, মামলা দায়েরের পর গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল বেরুণী বুধবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে। বৃহস্পতিবার তাসলিমাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হবে।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *