Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় উপজেলা মহিলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

আগৈলঝাড়ায় উপজেলা মহিলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পরে জতির পিতার ভাগ্নে, মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেছেন

আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগরে নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দ। বুধবার সন্ধ্যায় মন্ত্রী মন্ত্রীর সেরালস্থ বাস ভবনে মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত করে মন্ত্রীকে শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

এসময় মন্ত্রী মর্যাদায় পাবর্ত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ মহিলা নেতৃবৃন্দকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী জাতীয় সংসদ নির্বাচণে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান।

এসময় বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ উপস্থিত ছিলেন।

উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দর মধ্যে নবনির্বাচিত কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের দুই বারের নির্বাচিত ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, সাধারণ সম্পাদক মোসাম্মৎ মমতাজ বেগম, সহ-সভাপতি আভা মুখার্জী, এলিনা জাহিন পুতুলসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসংগত, গত বছর ১১ অক্টোবর বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক ও গৌরনদী উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী স্বাক্ষরিত ১৪ সদস্য বিশিষ্ট আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন করেছেন এবং

২জানুয়ারি সোমবার রাতে আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের ৭২সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করে জেলা মহিলা আওয়াী লীগের সভাপতি বেগম মেহেরুন্নেসা ও সাধারণ সম্পাদক সৈয়দা মনিরুন নাহার মেরী।

২০১৯ সালের ২৯ নভেম্বর উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছিল। ওই কাউন্সিলের পরে করোনা মহামারীর কারণে দীর্ঘ দিনেও পূর্নাঙ্গ কমিটি গঠন করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন নেতৃবৃন্দ।

এর আগে সর্বশেষ ২০১৯ সালের ২৯ নভেম্বর উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছিল। ওই কাউন্সিলের পরে করোনা মহামারীর কারণে দীর্ঘ দিনেও পূর্নাঙ্গ কমিটি গঠন করা সম্ভব হয়নি।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *