Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ধর্ষণের শিকার ইজি বাইক চালকের স্ত্রী, থানায় মামলা

আগৈলঝাড়ায় ধর্ষণের শিকার ইজি বাইক চালকের স্ত্রী, থানায় মামলা

বরিশালের আগৈলঝাড়ায় এক ইজি বাইক চালকের স্ত্রী ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করেছে ওই ভুক্তভোগী নারী। অতিরিক্ত পুলিশ সুপারের ঘটনাস্থল পরিদর্শন।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার ধর্ষিতা নারীর দায়ের করা এজাহারের বরাত দিয়ে জানান, পুর্ব পরিচয়ের সূত্র ধরে ইজি বাইক চালক স্বামীর বাড়িতে অবাধে যাতায়াত ছিল বড়মগড়া গ্রামের মৃত সুধীর রঞ্জণ অধিকারীর ছেলে সঞ্জয় অধিকারীর (৩০)।

যাতায়াতের সুযোগে একই গ্রামের সঞ্জয় ওই ইজ বাইক চালকের গৃহবধুকে বিভিন্ন সময়ে আপত্তিকর কতাবার্তা বলাসহ বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিলো।

সঞ্জয়ের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গত বছর ১৭ নভেম্বর দুপুরে বাড়ি খালি থাকার সুযোগে সঞ্জয় কোমল পানীয়র সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে খাইয়ে জোর পূর্বক ওই গৃহবধুকে (৩০) ধর্ষণ করে। জ্ঞান ফেরার পরে ওই নারী বুঝতে পারেন যে তিনি ধর্ষণের শিকার হয়েছেন।

ঘটনার ৭/৮দিন পরে সঞ্জয় পুণরায় ওই গৃহবধুর বাড়িতে গিয়ে তার নিজের ব্যবহৃত মোবাইল ফোনে ওই নারীকে পূর্বের ধর্ষণের ভিডিও এবং নগ্ন ছবি ধারন করা আছে জানিয়ে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার কথা বলে ভয়ভীতি দেখিয়ে ইচ্ছা বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে।

পরবর্তিতে ধর্ষক সঞ্জয়ের অত্যাচার সহ্য করতে না পেরে বিষয়টি ধর্ষিতা তার স্বামীকে জানায়। ধর্ষিতার স্বামী ধর্ষককে ডেকে ঘটনা জিজ্ঞেস করলে ধর্ষক সঞ্জয় ধর্ষিতার স্বামীকে হত্যার হুমকী দেয়।

এরই ধারাবাহিকতায় গত ২২ডিসেম্বর সকালে ভুক্তভোগী নারী তার নয় বছরের ছেলেকে বাড়ির পাশ থেকে ডেকে আনতে গেলে সঞ্জয়ের স্ত্রী তাকে লাঠি দিয়ে মারধর শুরু করে। ওই আঘাতে ধর্ষিতার ডান হাত ভেঙ্গে যায়।

হাসপাতালে চিকিৎসার পরে নির্যাতীতা নারী ধর্ষক সঞ্জয় ও তার স্ত্রীর বিরুদ্ধে বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় মামলা দায়ের করেন, নং-৩ (৩.১.২৩)।

মামলার তদন্তকারী অফিসার থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, মামলা দায়েরের পর গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল বেরুণী বুধবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে। বৃহস্পতিবার ধর্ষিতা গৃহবধুকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *