Breaking News
Home / সারাদেশ / প্রতিবন্ধী ভাতার কার্ড দেয়ার নামে প্রতিবন্ধি গৃহবধূকে ধর্ষণ

প্রতিবন্ধী ভাতার কার্ড দেয়ার নামে প্রতিবন্ধি গৃহবধূকে ধর্ষণ

প্রতিবন্ধী ভাতার কার্ড দেয়ার নামে জেলার বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা ইউনিয়নের কৃষ্ণকাঠী গ্রামের এক দিনমজুরের শ্রবণ প্রতিবন্ধী স্ত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার সকালে নির্যাতিতার স্বামী অভিযোগ করেন, ধর্ষণের ঘটনাটি ধামাচাঁপা দিতে স্থানীয় একটি প্রভাবশালী মহল তাকে ৫০ হাজার টাকা দেয়ার প্রলোভন দেখাচ্ছে।

এমনকি এ ঘটনায় মামলা দায়ের করা হলে তাকেসহ পরিবারের সবাইকে হত্যার হুমকিও দেয়া হয়েছে। তিনি আরও বলেন, স্থানীয় ইউপি সদস্য আউয়াল হাওলাদার তার স্ত্রীকে প্রতিবন্ধী ভাতার কার্ড করিয়ে দেয়ার আশ্বাস দিয়েছিলেন।

সেমতে ইউপি সদস্যর ঘনিষ্ঠ সহযোগি রিপন বিশ্বাস তার স্ত্রীকে মেম্বারের কথা বলে প্রথমে উপজেলা সমাজ সেবা অফিসে পরে বরিশাল রূপাতলীর একটি আবাসিক হোটেলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন।

বিষয়টি এলাকায় ছড়িয়ে পরলে নির্যাতিতা গৃহবধূ আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। ঘটনার পর থেকে ধর্ষক রিপন বিশ্বাস আত্মগোপনে রয়েছে।

ভরপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশ্রাফুজ্জামান খান খোকন বলেন, নির্যাতিতার বাবা ধর্ষণের ঘটনায় আমার কাছে বিচারের দাবি করেন। আমি তাকে থানা পুলিশের দ্বারস্থ হওয়ার জন্য পরামর্শ দিয়েছি।

বাকেরগঞ্জ থানার ওসি এসএম মাকসুদুর রহমান বলেন, এ বিষয়ে আমাদের কাছে কেউ অভিযোগ করেননি। তারপরেও বিষয়টির খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *