Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় রত্নপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় রত্নপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়ায় যুবলীগের কমিটি গঠনের ধারাবহিকতার দ্বিতীয় দিনে রত্নপুর ইউনিয়নের যুব লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে মোহনকাঠী আদর্শ বিদ্যালয় ও কলেজ মাঠে রত্নপুর ইউনিয়ন যুবলীগ সম্মেলন পস্তুত কমিটির আহ্বায়ক নাসির তালুকদারের সভাপতিত্বে উদ্বোধন করেন যুবলীগের সভাপতি মো. সাইদুল সরদার।

সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব কবির হাওলাদারের সঞ্চালনায় সম্মেলনের প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল।

সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা ও আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত,

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও রত্নপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার,

উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক কাজী রিয়াজ, রেমন ভূইঁয়া, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ তালুকদার।

সম্মেলনে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সম্মেলনে দলীয় পদ প্রার্থীচ্ছুদের কাছ থেকে নেতা কর্মীদের রাজনৈতিক জীবন বৃত্তান্ত গ্রহন করা হয়।

জীবন বৃত্তান্ত পর্যালোচনা করে রাজনৈতিক অভিভাবক মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি’র নির্দেশ ও পরামর্শ ক্রমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *