Breaking News
Home / খেলাধুলা / আগামী মাসেই ঢাকায় আসছেন বাংলাদেশের নতুন কোচেরা

আগামী মাসেই ঢাকায় আসছেন বাংলাদেশের নতুন কোচেরা

আগামী মাসেই ঢাকায় আসছেন বাংলাদেশের নতুন কোচরা

রাসেল ডোমিঙ্গো পদত্যাগ করেছেন মাস খানেক হতে চলল। টি-টোয়েন্টির টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরামের সাথেও চুক্তি নিয়ে দ্বিধায় বিসিবি।

আসন্ন ইংল্যান্ড সিরিজ সামনে রেখে তাই কোচ নিয়োগের বিষয়টি বেশ আলোচিত। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বলছেন আগামী মাসেই সাক্ষাৎকারে দিতে আসবে আগ্রহী কোচরা।

বিপিএল শেষেই বাংলাদেশ সফরে আসছে ইংল্যান্ড। খেলবে সমান তিনটি করে ওয়ানোদে ও টি-টোয়েন্টি। তার আগেই নতুন কোচ চূড়ান্ত করার চেষ্টা চালাচ্ছে দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা।

গুঞ্জন হয়ে দুই একটি নাম হাওয়ায় ভাসছে। যেখানে সবার আগে আছে টাইগারদের সাবেক কোচ শ্রীলঙ্কার হাথুরু সিং।

আবার ভিন্ন ভিন্ন ফরম্যাটে আলাদা কোচ নিয়োগ হবে নাকি একই কোচ তিন ফরম্যাট সামলাবেন এ নিয়েও আলোচনার কমতি নেই।

তবে এখনই কোনো বিষয় পরিষ্কার করতে রাজি নয় বিসিবি। আজ এক অনুষ্ঠানে হাথুরু ইস্যুও পাশ কাটিয়ে গেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি বলেন, ‘হাথুরেসিংয়ে কথা আমি বলতে পারছি না। আমি যেটা জানি, আমরা প্রধান কোচের জন্য চেষ্টা করছি। নির্দিষ্ট করে আমি কোনো নাম বলতে পারছি না।

আপনারা জানেন যে, সামনে আমাদের ইংল্যান্ড সিরিজ আছে। ইংল্যান্ড সিরিজের আগে আমরা চেষ্টা করবো একজন প্রধান কোচ নিয়োগ দেয়ার জন্য’

‘আমরা এখনই কিছু বলছি না কয়টা ফরম্যাটে কয়টা কোচ। আগামী মাসে কয়েকজন আসবে। কোচের জন্য প্রার্থীদের দুই-একজন আসার কথা রয়েছে।

তাদের সাথে আলাপ আলোচনা করার পরই আমরা বলতে পারবো কে কোন ফরম্যাটে কোচ হবে।’২০২৩ ওয়ানডে বিশ্বকাপ সামনে রেখে প্রস্তুতি শুরু হচ্ছে ইংল্যান্ড সিরিজ দিয়ে। এমনটাই জানালেন জালাল ইউনুস।

এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘এখন বিপিএল চলছে, তারপর ইংল্যান্ড সিরিজ। তার আগেই আশা করি একজন কোচ নিয়োগ দিতে পারবো। ইংল্যান্ড সিরিজ থেকেই মনে করতে পারেন আমাদের বিশ্বকাপ ক্যাম্পেইন শুরু।

তথ্যসংগ্রহ: dailycricket

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *