Breaking News
Home / সারাদেশ / সড়ক অবরোধ করে ববি শিক্ষার্থীদের বিক্ষোভ

সড়ক অবরোধ করে ববি শিক্ষার্থীদের বিক্ষোভ

পাঁচ টাকা ভাড়া নিয়ে দ্বন্ধের জেরধরে ব্যাটারিচালিত অটোরিকশা চালকের সাথে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক ছাত্রের মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয়রা জড়িয়ে ববি ছাত্রকে মারধর করার প্রতিবাদে নগরীর বাংলাবাজার সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন ববি’র ছাত্ররা।

সোমবার দিবাগত রাত দশটার দিকের এ ঘটনার পর ববি’র শিক ও পুলিশ প্রশাসনের আশ্বাসে সড়ক থেকে ছাত্ররা সরে গেলে যান চলাচল স্বাভাবিক হয়।

বিশ্ববিদ্যালয়ের সপ্তম ব্যাচের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র মোহাম্মদ রাহাত বলেন, নগরীর আমতলার মোড় থেকে ব্যাটারিচালিত হলুদ অটোরিকশাযোগে বাংলাবাজার মসজিদের মোড়ে নামি।

চালককে পাঁচ টাকা ভাড়া দিলে তিনি ১০ টাকা দাবি করেন। একনিয়ে বাগ্বিতন্ডার একপর্যায়ে চালক আমাকে ধাক্কাদিলে আমি তাকে থাপ্পড় দেই। এসময় বাংলাবাজার এলাকার বাসিন্দা আরিফ নামে এক ছেলে কিছু না বুঝেই আমাকে মারধর শুরু করেন।

পরে আরো ১০/১২জন ব্যক্তি আমাকে মারতে আসে। তখন বিশ্ববিদ্যালয়ের বন্ধুরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে হামলাকারী আরিফ ও তার সহযোগিদের বিচারের দাবিতে সড়ক অবরোধ করেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারি প্রক্টর ড. মাহফুজ আলম বলেন, রাদ দশটার দিকে বিক্ষুব্ধ শিার্থীদের বুঝিয়ে আমরা সড়ক থেকে সরিয়ে নিয়েছি। কোতয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেন বলেন, মারধরের শিকার ছাত্রকে আমরা থানায় লিখিত অভিযোগ দিতে বলেছি। হামলাকারীদের শনাক্তের চেষ্টা চলছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *