Breaking News
Home / সারাদেশ / বরিশালে বিএনপির মানববন্ধন

বরিশালে বিএনপির মানববন্ধন

১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে নগরীর তিনটি স্থানে একযোগে শনিবার বেলা এগারোটায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে মহানগর, উত্তর ও দণি জেলা বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশহিসেবে নগরীর সদররোড, সদর হাসপাতাল সড়ক ও নগরীর ফজলুল হক এ্যাভিনিউ সড়কের পৃথকভাবে এ কর্মসূচি পালন করা হয়।

নগরীর সদর রোডস্থ অশ্বিনী কুমার টাউন হলের সামনে মানববন্ধন চলাকালীন অনুষ্ঠিত সভায় মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী বেগম সেলিমা রহমান ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাছের মো. রহমতউল্লাহ।

সদর হাসপাতাল সড়ক এলাকায় মানববন্ধন চলাকালীন অনুষ্ঠিত সভায় উত্তর জেলা বিএনপির আহবায়ক দেওয়ান মো. শহিদুল্লাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজবা উদ্দিন ফরহাদ ও ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান।

অপরদিকে নগরীর কাকলীর মোড় এলাকায় দণি জেলা বিএনপির মানববন্ধন কর্মসূচিতে নেতৃত্ব দিয়েছেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন।

একইদিন বেলা এগারোটার দিকে গ্রেফতারকৃত বিরোধী দলের নেতাকর্মীদের মুক্তি এবং বিদ্যুৎ, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানোর দাবিতে বরিশাল প্রেসকাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে গণতন্ত্র মঞ্চ

সংগঠনের জেলা সমন্বয়ক ও গণসংহতি আন্দোলনের জেলা আহবায়ক দেওয়ান আব্দুর রশিদ নীলুর সভাপতিত্বে এ কর্মসূচি পালন করা হয়।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *