Breaking News
Home / সারাদেশ / বৃহস্পতিবার আগৈলঝাড়াসহ সারাদেশে ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বৃহস্পতিবার আগৈলঝাড়াসহ সারাদেশে ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বরিশালের আগৈলঝাড়াসহ সারাদেশে একযোগে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা -এমপি।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে বৃহস্পতিবার (১৬মার্চ) সকালে গণভবন থেকে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একযোগে বরিশালের আগৈলঝাড়া,

ময়সনসিংহ এর ফুলবাড়িয়া এবং পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলায় সংযুক্ত হয়ে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করবেন।

আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন জানান, প্রধানমন্ত্রীর মডেল মসজিদ উদ্বোধনের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

বিভাগ থেকে জেলা ও উপজেলা পর্যায়ে বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক, শুশীল সমাজের নির্দিষ্ট সংখ্যক নেতৃবৃন্দকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের দাওয়াতপত্র পৌঁছে দেয়া হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, বরিশাল-১ আসনের এমপি আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ উপস্থিত থাকবেন বলেও জানান তিনি।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *