Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় অপহরণের ১৫ দিনেও খোঁজ মেলেনি স্কুল ছাত্রী হৈমন্তির

আগৈলঝাড়ায় অপহরণের ১৫ দিনেও খোঁজ মেলেনি স্কুল ছাত্রী হৈমন্তির

বরিশালের আগৈলঝাড়ায় অপহরণের পনের দিনেও খোঁজ মেলেনি স্কুল ছাত্রী হৈমন্তির। পুলিশী তৎপরতা অব্যাহত থাকার কথা বলেছেন মামলার তদন্তকারী অফিসার।

অপহৃতা ছাত্রীর বাবার দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, উপজেলার মোল্লাপাড়া গ্রামের বাসিন্দা সুশেন সরকারের মেয়ে ও সাহেবেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণি পড়ুয়া ছাত্রী হৈমন্তি সরকারকে (১৫) বিদ্যালয়ে যাতায়াতের পথে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিল সাহেবেরহাট গ্রামের ফজলুল হক মিয়ার বখাটে ছেলে মো. নাঈম মিয়া (২২)।

হৈমন্তি নাঈমের প্রস্তাবে রাজি না হয়ে বিষয়টি তার অভিভাবকদের কাছে জানায়। হৈমন্তির অভিভাবকেরা নাঈমের পরিবারের কাছে ঘটনার বিচার দাবি করলে তারা কোন বিচার না করায় নাঈম হৈমন্তিকে অপহরণের হুমকি দিয়ে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত ২৭ফেব্রুয়ারি সকালে হৈমন্তি প্রাইভেট পড়তে বিদ্যালয়ের সামনে পৌঁছলে পূর্বে থেকে সেখানে অবস্থান করা নাঈম ও তার লোকজন হৈমন্তিকে জোর করে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়।

স্থানীয় লোকজনের কাছে মেয়ে অপহরণের ঘটনা জেনে হৈমন্তির বাবা অভিযুক্ত নাঈমের পরিবারের বিষয়টি জানালে নাঈমের পরিবার উল্টো হুমকী ধামকী দিয়ে সুশেনকে বিদায় করে।

মেয়ে অপহরণের ঘটনায় বাবা সুশেন সরকার বাদী হয়ে ৩মার্চ নাঈমসহ চার জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২/৩জনকে আসামী করে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেন, নং- ১।

মামলার তদন্তকারী অফিসার এসআই মিল্টন মন্ডল জানান, অপহৃতা ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারে আধুনিক প্রযুক্তি ব্যবহারসহ সব ধরণের পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে। খুব শিঘ্রই একটা ভাল ফলাফল পাওয়া যাবে বলেও আশা ব্যক্ত করেন তিনি।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *