Breaking News
Home / খেলাধুলা / সাকিব,লিটন,মুস্তাফিজের পর আইপিএল মাতাবে আরও এক টাইগার ক্রিকেটার

সাকিব,লিটন,মুস্তাফিজের পর আইপিএল মাতাবে আরও এক টাইগার ক্রিকেটার

সাকিব,লিটন,মুস্তাফিজের পর আইপিএল মাতাবে আরও এক টাইগার ক্রিকেটার

হাসান মাহমুদের অগ্নিঝড়া বোলিং দেখে হঠাৎ লাইভে এসে বড় সুখবর দিল রোহিত শর্মা। তবে সাকিব-মুস্তাফিজ-লিটনের পর আইপিএলে জায়গা পাবে এই তরুন পেসার হাসান মাহমুদ।

আয়ারল্যান্ডের বিপক্ষে ১ম ওয়ানডের পর বাংলাদেশের নিয়মিত পেসার মুস্তাফিজকে বসিয়ে রেখে ২য় ওয়ানডের ম্যাচে সুযোগ দেওয়া হয় হাসান মাহমুদকে।

২য় ওয়ানডেতে বল করার সুযোগ না পেলেও ৩য় ম্যাচে দুর্দান্ত বল করে নিজের জাত চিনিয়েছেন এই তরুন তুর্কি। আন্তর্জাতিক ক্যারিয়ারে ৮ম ওয়ানডে ম্যাচ খেলতে নেমে প্রথম বারের মতো ৫ উইকেটের দেখা পেয়েছেন তিনি।

এই তরুন তুর্কির বোলিং তোপে মাত্র ১০১ রানে অল-আউট হয়ে য়ায় আয়ারল্যান্ড। ক্যারিয়ার সেরা বোলিং করা হাসান ৮.১ ওভারে ১ মেডেন সহ ৩২ রান দিয়ে নেন ৫ উইকেট।

ওই ম্যাচে হাসান মাহমুদের বোলিং তান্ডব দেখে ফেসবুক লাইভে এসে প্রশংসা করেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। তিনি ছোট এক ভিডিও বার্তায় বলেন ও অসাধারন বল করেছে, প্রতিটি বল ছিল দেখার মতো, ভবিষ্যতে ও আরো ভালো কিছু করবে।

এছাড়াও তিনি আইপিএল প্রসঙ্গ টেনে এনে বলেন আমাদের দল মুম্বাইতে এবার বড় মাপের কোন পেস এ্যাটাক নেই ।আমাদের দলে যদি ওর মতো খেলোয়াড় থাকতো তাহলে দলের জন্য অনেক সুবিধা হতো।

এছাড়াও নিতি বলেন আমাদের বিদেশি খেলোয়াড়ের পূর্ণ হয়ে গেছে যদি আমাদের কোন বিদেশি খেলোয়াড় যদি ইনজুরিতে পরে তবে নিয়ম মেনে আমরা হাসান মাহমুদকে নিয়ে আসার আপন চেষ্টা চালিয়ে যাবো।

তথ্যসংগ্রহ: Banglashironam

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *