Breaking News
Home / খেলাধুলা / তাসকিনকে পেতে আইপিএল থেকে চিঠি, খেলা নিয়ে এবার মুখ খুললেন তাসকিন

তাসকিনকে পেতে আইপিএল থেকে চিঠি, খেলা নিয়ে এবার মুখ খুললেন তাসকিন

তাসকিনকে পেতে আইপিএল থেকে চিঠি, খেলা নিয়ে এবার মুখ খুললেন তাসকিন

আইপিএলের সবগুলো ফ্রাঞ্চাইজির মধ্যে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় কলকাতার নাইট রাইডার্স কারন বাঙ্গালীদের প্রতিনিধিত্ব করে তার ওপর এক সাকিব আল হাসান ইই দলের অংশ হয়ে অসংখ্যবার উদ্বেলিত করেছে বাংলাদেশকে।

এবার আবার কলকাতায় দুই বাংলাদেশি ঘরের ছেলে সাকিবকে নিয়েছে কলকাতা দলে নিয়েছে বাংলাদেশের তারকা ওপেনার লিটন দাসকে todaybarisalও প্রথমবারের মতো আইপিএলের কোন দলের একাধিক বাংলাদেশি সুযোগ পেলেন।

এবার সংখ্যাটা নাকি তিন হতে পারে ছিল এমন গুঞ্জন গত কয়েকদিন ধরেই দুই বাংলার ক্রিকেট পাড়ায় আলোচনা হচ্ছিল কলকাতা সরাসরি চুক্তিতে দলে নিতে পারে বাংলাদেশের তারকা পেসার তাসকিন আহমেদকে।

চোটের কারণে কলকাতা নাইট রাইডার্স এর কিউই পেসার লকি ফার্গুসন ছিটকে গেছে মাঠের বাইরে কবে ফিরবেন তিনি todaybarisal আদো আইপিএল খেলা হবে কিনা এমন প্রশ্ন হতেই গুঞ্জন শুরু হয় লকি ফার্গুসনের বদলি হিসেবে তাসকিনের কথা ভাবছে কলকাতা।

তবে এবার তাসকিন জানালেন কলকাতা থেকে খেলার কোনপ্রস্তাব পাননি তিনি জিটিভি কে দেওয়া এক সাক্ষাৎকারে তাসকিন কলকাতা থেকে তার সাথে যোগাযোগের বিষয়টি উড়িয়ে দেন।

তাসকিনের কাছে জানতে চাওয়া হয় আপনাকে নিয়ে একটা কানাঘুষা আমরা শুনছি এটা আসলে কতটুকু সত্য? উত্তরে তাসকিন বলেন এটা এখনো আমিই অফিসিয়াল ভাবে কিছু জানিনি যদি জানতে পারি সবাই জানবে।

বিসিবির এক কর্মকর্তা জানান এবারের আইপিএলে তাসকিনকে কোন দল প্রস্তাব দেওয়ার খবর জানা নেই তার। তিনি বলেন আমি আসলে ব্যাপারটা আমার জানা নেই

কারণ এরকম যদি কিছু হয়ে থাকে তাহলে সেটি আমাদের অফিসে এলে নির্বাহী কাছে আমাদের সিও এর কাছে আসবে এবং অপারেশনসের কাছে হয়তো যাবে আমরা যখন ওইখান থেকে যদি কোন কিছু আপডেট পায় তখন আপনার এই প্রশ্নের জবাব দিতে পারবো।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *