Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

আগৈলঝাড়ায় জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের উদ্যোগে পালিত হয়েছে।

বুধবার সকাল দশটায় দলীয় কার্যালয় থেকে আনন্দ র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে দলীয় কার্যালয়ে শেষ হয়।

পরে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

বক্ত্যব্যে তিনি বলেন, ’৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্ব-পরিবারে হত্যাকান্ডের পর ছয় বছর নির্বাসিত জীবন কাটিয়ে ১৯৮১ সালের ১৭মে দেশের মাটিতে পা রাখেন জননেত্রী শেখ হাসিনা। তাকে স্বাগত জানায় বাংলার আপামর সাধারণ জনগন।

দেশে ফেরার পর থেকে শেখ হাসিনা বিচণতার সাথে আওয়ামী লীগ ও দেশের নেতৃত্ব দিয়ে বিশ্ব দরবারে আজ বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন।

র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম তালুকদার, যুগ্ম সম্পাদক ফফয়জুল সেরনিয়াবাত,

শ্রমিকলীগ সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদার, সধারণ সম্পাদক ছরোয়ার দাড়িয়া, ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ দলের সভাপতি ও সম্পাদক মন্ডলীর সদস্যবৃন্দ ছাড়াও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *